বিস্তারিত
  • বিশ্বনাথে সাংবাদিকদের সাথে প্রবাসী জয়নূল আবেদীনের মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 02 July, 2022, 7:17 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথের আগামী উপজেলা নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন নিয়ে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হতে চান জাতীয় সেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও মাল্টা প্রবাসী জয়নূল আবেদীন জয়নাল।

    শনিবার (২রা জুলাই) বিকেলে পৌর শহরের একটি অভিজাত হোটেলে উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে তিনি এ সম্ভাব্য প্রার্থীতার ঘোষণা দেন।
    এসময় তিনি জয়নুল আবেদীন জয়নাল বলেন, দীর্ঘদিন থেকে বিশ্বনাথ উপজেলায় রাজনীতি করার সুবাদে বিশ্বনাথের জনগণের জন্য অগাত ভালবাসা সৃষ্টি হয়েছে।
    মানুষের কল্যাণে রাজনীতি করেছি।

    বাকি জীবন বিশ্বনাথের জনগণের কল্যাণে ও আর্তমানবতার সেবায় আত্মনিয়োগ করতে চাই। তিনি বলেন, বিগত কয়েক মাস দেশে ছিলাম। এই বন্যায় মানুষের দূর্দশা ও কান্না কাছে থেকে দেখেছি।

    আমি বন্যার্ত মানুষদের উদ্ধার করে নিরাপদ আশ্রয়ে নিয়ে আসা, তাদের মাঝে রান্না করা খাবার, খাদ্য সামগ্রী বিতরণসহ বন্যার্তদের কষ্ট লাগবে সার্বিকভাবে সহযোগিতা করেছি। এছাড়া করোনা মাহামারির সময়ও মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে জানগণের পাশে দাঁড়ানোর চেষ্ঠা করেছি।
    মতবিনিময়কালে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সাবেক আহবায়ক আরশ আলী বাবলু, যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান, ইরাজ আলী, উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক এসএম শামীম আহমদসহ জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ