বিস্তারিত
  • বিশ্বনাথে শিক্ষককে প্রাণ নাশের হুমকি


    বিশ্বনাথ বিডি ২৪ || 01 July, 2022, 10:03 PM || বিশ্বনাথ


    নিজস্ব প্রতিবেদক ::- বিশ্বনাথে লামাকাজী রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের বাংলা প্রভাষক সাইফুল ইসলামকে প্রাণ নাশের হুমকি প্রদানের অভিযোগ পাওয়া গেছে। হুমকি কারণে নিরাপত্তা চেয়ে সাইফুল ইসলাম থানায় সাধারণ ডায়েরী দায়ের করেছেন। ডায়েরী নং ১১১৩ (তাং ২৬.০৬.২২ ইং)। সাইফুল ময়মনসিংহের তারাকান্দা থানার দর্জীগাতি গ্রামের মোজাম্মল হকের পুত্র ও বর্তমান সিলেটের জালালাবাদ এসএমপি থানার অনন্তপুর এলাকার বাসিন্দা।

    থানায় দায়ের করা সাধারণ ডায়েরীতে প্রভাষক সাইফুল ইসলাম উল্লেখ করেছেন, ২৯ জুন রাগীব-রাবেয়া উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিংবডির নির্বাচন হওয়ার কথা ছিলো এবং তিনি সেই নির্বাচনে কলেজ শাখার শিক্ষক প্রতিনিধি পদে প্রার্থী ছিলেন। আর ২৩ জুন তার (সাইফুল) ব্যক্তিগত সেলফোনে (০১৭৪৮-২৩৬৬৪৮) কল দিয়ে কে বা কারা অজ্ঞাতনামা সেলফোন ০১৩০৭-৬৬৪৭৪৪, ০১৭৫৬-৩০০০৯৬ ও ০১৮৬৯-৮৯৯৫৯৬ তাকে (সাইফুল) বিভিন্ন সময় কল করে উক্ত গভর্নিংবডির নির্বাচনে শিক্ষক প্রতিনিধি পদ থেকে সরে যাওয়ার জন্য বলে।

    তখন সাইফুল উক্ত নাম্বারের অজ্ঞাত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা করলে উক্ত অজ্ঞাতনাসা ব্যক্তি নিজের পরিচয় না দিয়ে উল্টো প্রভাষক সাইফুলকে নির্বাচন হতে সরে না গেলে প্রাণ নাশের হুমকি-ধামকীসহ অকথ্য ভাষায় গালিগালাজ করে কল কেটে দেয় বলে তিি (সাইফুল) অভিযোগ করেছেন।
    আর উক্ত অজ্ঞাতনামা ব্যক্তির এহেন আচার-আচরণে প্রভাষক সাইফুল ভয় পেয়ে, অজানা এক আতংঙ্কের মাঝে রয়েছেন বলে নিজের ভবিষ্যত নিরাপত্তার কথা ভেবে থানায় সাধারণ ডায়েরী করেন।
    এব্যাপারে থানায় সাধারণ ডায়েরী দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার এসআই বিনয় চক্রবর্তীর বলেন, তদন্ত সাপেক্ষে এব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ