বিস্তারিত
  • বিশ্বনাথে ২০৫ পরিবারের মধ্যে ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে চাল ও স্যালাইন বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 15 June, 2022, 5:04 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, মানুষের সেবায় যারা এগিয়ে এসে হসপিটালের উদ্যোগ নিয়েছেন এটা নি:সন্দেহে মহৎ এবং উত্তম কাজ।

    হসপিটাল নির্মিত হলে উপজেলার অসুস্থ মানুষ সেবা পাবে। চিকিৎসা নিতে পারবে। সেই কাজটা যারা করছেন আমি তাদেরকে কৃতজ্ঞতা জানাই।

    তিনি বলেন, হসপিটাল নির্মাণে কাজ দ্রুত শুরু করতে হবে। কাজ শুরু হলে মানুষ হসপিটাল নির্মাণে আরো এগিয়ে আসবে। ওয়ান পাউন্ড জেনারেল হসপিটাল ইতিমধ্যে মানুষের হ্নদয়ে স্থান করে নিয়েছে। মানুষ এখন অপেক্ষায় হসপিটালের পক্ষ থেকে সেবা পাওয়ার।

    তিনি বুধবার (১৫ জুন) দি ওয়ান পাউন্ড জেনারেল হটপিটালের উদ্যোগে হসপিটালের বিশ্বনাথ পুরানবাজারস্থ কার্যালয়ে বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে চাল ও খাবার স্যালাইন বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
    হসপিটালের কক্ষ দাতা, সমাজসেবক শেখ মো. মনির মিয়ার সভাপতিত্বে ও হসপিটালের চীপ কো-অর্ডিনেটর কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও পূর্ণবাসন সম্পাদক আব্দুল মতিন, ব্যবসায়ী সিতাব আলী। স্বাগত বক্তব্য রাখেন হসপিটালের কো-অর্ডিনেটর তজম্মুল আলী রাজু।
    এসময় উপস্থিত ছিলেন সমাজকর্মী শামসুল ইসলাম, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, শফিকুল ইসলাম সফিক, সংগঠক দবির মিয়া, সিজিল মিয়া, আফজাল মিয়া প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ