বিস্তারিত
  • যুক্তরাজ্যে কবির মিয়া মেমোরিয়াল ট্রাস্টের কমিটি গঠন


    বিশ্বনাথ বিডি ২৪ || 13 May, 2022, 2:41 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-ওসমানীনগর উপজেলার কুরুয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মরহুম কবির মিয়া মেমোরিয়াল ট্রাস্টের নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের ট্রাস্টিরা অংশনেন। গত ১০ মে পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্ট সেফ অনলাইন এর সিইও মুহাম্মদ মুনিম ছালিক এর সভাপতিত্বে ও জাহাঙ্গীর আলমের পরিচালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
    সভায় পুরাতন কমিটি-কে পুন:রায় ঘোষণা করা হয়। কমিটির দায়িত্বপ্রাপ্তরা হলেণ চেয়ারম্যান মুহাম্মদ মুনিম ছালিক, ভাইস চেয়ারম্যান শেখ ময়নুর রশিদ, ভাইস চেয়ারম্যান আজিজুল রহমান কুরবান, ভাইস চেয়ারম্যান মুহি উদ্দিন পলাশ, সেক্রেটারি জাহাঙ্গীর আলম, সহ সেক্রেটারি সিরাজুল ইসলাম, কোষাধ্যক্ষ আব্দুর রহিম, সহ কোষাধ্যক্ষ দেলোয়ার আহমদ, সাংগঠনিক সম্পাদক বেলাল আহমদ মিন্টু, সহ সাংগঠনিক সম্পাদক শাহজাহান আলী, সমাজ কল্যাণ সম্পাদক মুহিবুর রহমান, সদস্য সাজ্জাদুর রহমান আজাদ, রিজওয়ান খান খোকন, জেনি বেগম, আব্দুস শহিদ, বদরুল আলম।
    উল্লেখ্য সংগঠনটি কুরুয়া উচ্চ বিদ্যালয়ে কবির মিয়া ভবন অবকাঠামো শিক্ষার উন্নয়নে কাজ করার পাশাপাশি শিক্ষার মান উন্নয়নে অবদান রেখে যাচ্ছে।
    আলোচনা সভায় বক্তারা বলেছেন, নতুন কমিটির নেতৃত্বে সংগঠনটি আরো গতিশীল হবে। একই সাথে সভায় কবির মেমোরিয়াল ট্রাস্ট প্রতিষ্ঠা সদস্য মরহুম জয়নাল আবেদীন মুরাদকে স্বরণ করা হয় এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ