বিস্তারিত
  • ব্রিটেনে কাউন্সিলার নির্বাচনে তিন বিশ্বনাথীর জয়


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 May, 2022, 6:13 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-ব্রিটেনে স্থানীয় সরকার নির্বাচনে টাওয়ার হ্যামলেটসে কাউন্সিলার পদে বিশ্বনাথের তিনজন বিজয়ী হয়েছেন। গত শনিবার (৭মে) বাঙ্গালী অধ্যুষিত লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের কাউন্সিলারদের নির্বাচনের ফলাফল ঘোষনা করা হয়। ওই ফলাফলে দেখা গেছে বিশ্বনাথের তিনজন বিজয়ী হয়েছেন।
    তারা হলেন টাওয়ার হ্যামলেটসের সাবেক ডেপুটি স্পিকা আয়াছ মিয়া লেবারপার্টি থেকে সেন্ট ডান্সটেন ওয়ার্ডে এই তিনবারের মতো কাউন্সিলর নির্বাচীত হয়েছেন। তিনি বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের ধরারাই গ্রামের আবুল হোসেনের ছেলে।
    এছাড়াও একই অঞ্চলে লেবার পার্টি থেকে বেথনালগ্রীন ইস্ট ওয়ার্ডে পূণ:রায় কাউন্সিলর নির্বাচীত হয়েছেন বিশ্বনাথ ইউনিয়নের ধর্মদা গ্রামের সিরাজুল ইসলাম ও লেন্সবারি ওয়ার্ডে এস্পায়ার পার্টি থেকে প্রথমবার নির্বাচীত হয়েছেন একই ইউনিয়নের চাঁন্দশীরকাপন গ্রামের জাহেদ বক্ত চৌধুরী।
    তাদের এবিজয়ে উপজেলা সর্বত্র বইছে আনন্দের বন্যা। দেশে বিদেশে তারা হয়েছেন প্রশংসার দাবিদার। তাদের বিজয়ে সামাজিত যোগাযোগ মাধ্যম ফেসবুকেও চলছে অভিনন্দনের জোয়ার।
    আয়াছ মিয়া তার বিজয়ে দেশ বিদেশে অবস্থানরত সকল আত্মীয়স্বজন, বন্ধুবান্দব ও শুভাকাঙ্খিদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে জানান, এবারের নির্বাচনে টাওয়ার হ্যামলেটসে তার দল লেবারপার্টির ভরাডুবি হলেও তিনি সর্বোচ্চ ভোটে নির্বাচিত হয়েছেন। গত দু’বারও এই সিটিতে তিনি সর্বোচ্চ ভোট পেয়ে নির্বাচীত হন। এছাড়াও ২০১৫ সাল থেকে ২০১৭ সাল পর্যন্ত তিনি ক্যাভিনেট মেম্বারও ছিলেন। আর ২০১৮ সাল থেকে ২০১৯ সাল পর্যন্ত একবার ওই অঞ্চলের ডেপুটি স্পিকারের দায়িত্বও পালন করেছেন বলে জানান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ