বিস্তারিত
  • বিশ্বনাথে আওয়ামী লীগের ইফতার মাহফিল সম্পন্ন


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 April, 2022, 8:17 PM || বিশ্বনাথ, রাজনীতি


    বিশ্বনাথবিডি২৪::-সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে ‘বাংলাদেশ ও আওয়ামী লীগ’ চলছে, চলবে। প্রধানমন্ত্রী দেশ ও দলের নেতৃত্বে থাকলে কোন অপশক্তিই বাংলাদেশ ও আওয়ামী লীগের কোন ক্ষতি করতে পারবে না। অপশক্তির শত চেষ্টাও দেশের উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে পারবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে থাকলে দল শক্তিশালী থাকবে।
    তিনি শনিবার (১৬ এপ্রিল) বিকেলে বিশ্বনাথে আনিকা কমিউনিটি সেন্টারে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।
    অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান বলেন, আওয়ামী লীগ হচ্ছে অভিভাবক সংগঠন। অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদেরকে আওয়ামী লীগের নির্দেশনা মতোই চলতে হবে। এর বাইরে যাওয়ার কোন সুযোগ নেই। আওয়ামী লীগের নেতৃত্বে দল পরিচালিত করে দলকে শক্তিশালী করতে হবে। আর দল শক্তিশালী হলে সকল অপশক্তিকে সহযেই মোকাবেলা করা যাবে।
    উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ ও যুগ্ম সম্পাদক আমির আলী চেয়ারম্যানের যৌথ পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি অ্যাডভোকেট শাহ ফরিদ আহমদ, অ্যাডভোকেট শাহ মোশাহিদ আলী, বেগম নাজনীন হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, বাণিজ্য বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ইস্তিয়াক আহমদ চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া ।
    ইফতার মাহফিল পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সিরাজুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, অলংকারী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তফজ্জুল আলী, বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম, উপজেলা কৃষক লীগের সভাপতি ছুরাব আলী, যুবলীগ নেতা ফয়জুল ইসলাম জয়, মুহিবুর রহমান সুইট, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক।
    আলোচনা সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন ও শেষে দোয়া পরিচালনা করেন পৌর শহরের পুরাণ বাজার বায়তুল আমান জামে মসজিদের ইমাম মাওলানা ফখর উদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ