বিস্তারিত
  • বিশ্বনাথে যুবকের উপর সন্ত্রাসী হামলা


    বিশ্বনাথ বিডি ২৪ || 13 January, 2022, 7:36 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::বিশ্বনাথে শায়েক আলী (৩৬) নামে এক যুবককে উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। ওই যুবক উপজেলার দৌলতপুর ইউনিয়নের করপাড়া গ্রামের মৃত খুরশেদ আলীর ছেলে।
    গত রোববার সাড়ে ১১টায় করপাড়া সবুরের দোকানের সামনে ঘটনাটি ঘটে। হামলাকারীরা একই এলাকার মৃত আব্দুল মুতলিবের ছেলে আনোয়ার আলী (৩২),এমদাদুল হক সাজুর (২৯), মুক্তার আলী (৩৮),আংগুর আলী (৪১), ফিরুজ আলী (৪৫) ও তাদের ভাগনা আল আমীন (২১)।
    জানাযায়, গত রোববার বিকালে আহত শায়েখের ভাগনা নাঈম (১৩) কে করপাড়া মাদ্রাসার সামনে খারাপ প্রস্তাব দেয় হামলাকারী আনোয়ার আলী। পরে নাঈম বাড়ীতে গিয়ে তার মামা শায়েখকে বিষয়টি জানায়। বিষয়টি জানার পর আহত ওই শায়েখ হামলাকারী আনোয়ারকে ডেকে হুশিয়ারি করেন।
    ওইদিন রাত সাড়ে ১১টায় একটি ওয়াজের মাহফিল থেকে বাড়ী ফেরার পথে করপাড়া সবুজের দোকানের সামনে পৌছা মাত্র পূর্ব থেকে ওৎ পেতে থাকা হামলাকারী তারা ৫ ভাই ও ভাগনা মিলে ধারালো অস্ত্র নিয়ে শায়েখের উপর হামলা চালায়। পরে স্থানীয় ও শায়েখ পরিবারের লোকজন তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।
    আহত সায়েখ বর্তমানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান, আহত শায়েকের ছোট ভাই লিটন।
    দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলী বলেন, শায়েকের ভাগনা নাঈমের বিষয় নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। ছেলেটির মাথায় নির্মম ভাবে ক‚প দেওয়া হয়েছে। আমি তাকে দেখে এসেছি।
    এ ব্যাপারে বিশ্বনাথ থানার ওসি গাজী আতাউর রহমান জানান, এ বিষয়ে এখনও কেউ অভিযোগ পাইনি। অভিযোগ দিলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ