বিস্তারিত
  • বিশ্বনাথে জাতীয় পার্টির উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 January, 2022, 5:16 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলা জাতীয় পার্টির আহবায়ক উছমান আলী বলেছেন, সকল ভেদাভেদ ভুলে দেশ ও জাতীর কল্যাণে জাতীয় পার্টির নেতাকর্মীকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

    রাজনীতি করতে হলে নিজের স্বার্থ বিসর্জন দিতে হবে। ব্যক্তি স্বার্থে লিপ্ত না হয়ে জনস্বার্থে নিজেকে বিলিয়ে দিয়ে মানুষের হৃদয়ে স্থান করে নিতে হবে। তিনি গতকাল বুধবার সিলেটের বিশ্বনাথে উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে ও ফ্রান্স প্রবাসী জয়নুল আবেদীন জয়নালের অর্থায়নে শীতার্ত মানুষের মধ্যে শীত বস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব জয়নাল আবেদীনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা জাতীয় পার্টির সদস্য দৌলা মিয়া, এম এ রব, ওসমানীনগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মকবুল হোসেন, জেলা জাতীয় পার্টির সদস্য ইরাজ আলী, জাপা নেতা তোতা মিয়া, ইব্রাহিম আলী, আফজাল মিয়া, কালাম আহমদ, সুন্দর আলী, রফিক আলী, সেচ্ছাসেবক পার্টি জেলা সদস্য সচিব বরকত আলী, যুগ্ম আহবায়ক এম এম শামীম, জেলা শ্রমিক পার্টির সদস্য সচিব এস এম রফিক, জেলা মটর শ্রমিক পার্টির আহবায়ক আবদাল হোসেন আফজাল, বিশ্বনাথ উপজেলা সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আব্দুল মতিন, সদস্য সচিব মকবুল হোসেন, পৌর সেচ্ছাসেবক পার্টির আহবায়ক আহমদ মনির খান, সদস্য সচিব বিজয় চন্দ্র দে, উপজেলা জাতীয় ছাত্র সমাজের আহবায়ক হেলাল মিয়া, সদস্য সচিব উজ্জল মল্লিক, সেচ্ছাসেবক পার্টির যুগ্ম আহবায়ক লাভলু আহমদ, কয়েস মিয়া, বিভাষ, সুভাষ, জাপা নেতা রুজেলা বেগম। আলোচনা সভা শেষে উপজেলা বিভিন্ন এলাকার তিন শতাধিক দু:স্থ ও অসহায় মানুষের মধ্যে শীত বস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
    এদিকে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত কম্বল বিতরণ অনুষ্ঠান শেষে পৌর শহরের পুরানবাজারে উপজেলা ও পৌর জাতীয় পার্টির নতুন কার্যালয় উদ্বোধন করেন কেন্দ্রীয় জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক উছমান আলী। এসময় বিশ্বনাথ উপজেলা জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ