বিস্তারিত
  • আইনজীবি’র বিরুদ্ধে অভিযোগ


    বিশ্বনাথ বিডি ২৪ || 28 November, 2021, 5:41 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-সিলেটের আইনজীবি এডভোকেট মো. শুকুর আলীর বিরুদ্ধে সিলেট জেলা বারে লিখিত অভিযোগ দেয়া হয়েছে। ২৪ নভেম্বর সভাপতি বরাবরে এ অভিযোগ দেন বিশ^নাথ উপজেলার সদর ইউনিয়নের জাহারগাঁও গ্রামের মৃত মো. সিকন্দর খাঁ’র ছেলে মো. আরশ খাঁ।
    লিখিত অভিযোগে প্রকাশ, ‘আমি স্বত্ব মোকাদ্দমা-৮৫/২০১৯ইং ২২-২৬নং বিবাদী। এ মামলার প্রেক্ষিতে ২৩-১০-২১ইং তারিখে এডভোকেট কমিশনার মো. শুকুর আলী আমার বাড়ীতে যান।

    বাদী এবং বিবাদীসহ গ্রামের ১০/১৫জন মুরব্বিদের উপস্থিতিতে আমার নালিশা ভূমি সরেজমিন পরিদর্শন করেন। পরে তিনি এক প্রতিবেদন আদালতে দাখিল করেন। বাদী পক্ষের দ্বারা অন্যায় ভাবে বশীভূত হয়ে তিনি খুবই সীমাহীন অসামঞ্জস্য ভাবে রিপোর্টটি দেন। যার প্রমাণ আমার কাছে রেকর্ডও আছে।

    তিনি ব্যক্তিগত ভাবে আমার কাছ থেকে নগদ ৪হাজার টাকা নিয়েও এত মিথ্যা কমিশন রিপোর্ট দাখিল করেন। যা মামলার বিচারকার্যে সহায় নয়। তিনি ব্যক্তিগত ভাবে যাহা আছে তা দিয়ে দিতে পারলে তাহাও না করে বাদীর টাকার কাছে বশীভূত হয়ে ওই রির্পোট তৈরী করেন। যে গাছের বয়স ৩০/৩৫ বছর, সেটিকে তিনি ১০/১৫ লিখেন। অনত্র্য ১০/১৫ বছর বয়সের গাছকে তিনি ৪/৫ বছর হিসেবে লিখেন।

    আমার ভাই আমীর খানের ঘর ঢালাই করা ঘর পাকা সত্বেও ঘর আছে বলে উল্লেখ করেননি। সেই সাথে বাহিরে শৌচাগার ও পুকুরের ঘাটের বিষয়ও রির্পোটে স্থান পায়নি। এইভাবে বাদী ও বিবাদীর কাছ থেকে টাকা নিয়ে মিথ্যো যে রিপোর্ট পেশ করেছেন তা মোটেও কাম্য ছিলনা। তিনি সঠিক তত্ত¡ গোপন করে মিথ্যের আশ্রয় নিয়ে উত্ত রির্পোট জমা দেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ