বিস্তারিত
  • বিশ্বনাথে অগ্নিকান্ড :৪ লাখ টাকার ক্ষতি


    বিশ্বনাথ বিডি ২৪ || 15 November, 2021, 6:19 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-বিশ্বনাথে অগ্নিকান্ডে একটি দালানকোঠার মালামাল আগুনে পুড়ে ছাই হওয়ার খবর পাওয়া গেছে। এতে প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে ধারনা করছেন এলাকাবাসী। গত সোমবার ভোর রাত ৫টায় উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ শেখের গাঁও গ্রামের রাস্তারমুখে ইসলাম মার্কেটে এল কে ভেরাইটিজ ষ্টোর নামে কাওছার আহমদের দোকানে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।
    দোকানের মালিক কাওছার আহমদ জানান, প্রতিদিনের মত আমি রাত প্রায় চারটার সময় দোকান বন্ধ করে আমার বাড়ীতে চলে যাই। সকাল প্রায় ৬টার সময় মার্কেটের উপরে যারা ভাড়াটিয়া তারা আমার মোবাইল ফোনে বলেন দোকানে আগুন লেগেছে। তারা আগুন নেভানোর চেষ্টা করেন। তাৎক্ষনিক আমি দোকানে আসি, এসে দেখি ততক্ষনে সব আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। আমার ধারনা রাতের আধারে কে বা কাহারা আগুন দিয়েছে। এতে আমার প্রায় ৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে তিনি জানান। তিনি আরো বলেন দোকানটাই ছিল আমার একমাত্র সম্বল। স্থানীয় এলাকার কয়েকজন জানান। তারা খবর পেয়ে এখানে এসেছেন। কি কারনে আগুন লেগেছে তা তাদের জানা নেই। তবে ক্ষয়ক্ষতি হয়েছে।
    এ ঘটনায় বিশ্বনাথ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
    থানার এস আই অলক দাশ বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আগুন লাগার কোনো সূত্রপাত পাই নাই। দোকানের মালিক কারো নামও বলে নাই। আভিযোগ দিলে ব্যবস্থা নেওয়া হবে।
    স্থানীয় ইউপি সদস্য গোলাম হোসেন বলেন, আগুনে ওই দালানকোঠার মালামাল আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে কয়েক লাখ টাকার ক্ষতি হয়েছে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ