বিস্তারিত
  • বিশ্বনাথে মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 08 November, 2021, 3:02 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-আর্ন্তজাতিক সর্বাধিক প্রযুক্তি, বিশ্বমানের যন্ত্রপাতি, অভিজ্ঞ ডাক্তার ও নতুন ধারার চিকিৎসা সেবার প্রতিশ্রতি দিয়ে বিশ্বনাথে উদ্বোধন হলো মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টার। আজ সোমবার (৮ নভেম্বর) সকাল ১১টায় বিশ্বনাথ পৌর শহরের নতুনবাজারস্থ আল-বুরাক সেন্টারে জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের শুভ উদ্বোধন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।
    এমপি মোকাব্বির খান তাঁর বক্তব্যে বলেছেন, মানুষের চিকিৎসায় ব্যবসাবান্ধব চিন্তা না করে সেবামূলক ভাবে করতে হবে। তবেই মানুষ উপকৃত হবে। তিনি বলেন, বিশ্বনাথ উপজেলায় নতুন ধারার চিকিৎসা সেবা নিয়ে মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের উদ্বোধন হলো তা মানুষের কল্যাণে চিকিৎসা সেবা দিয়ে যাবে। মানুষের মন জয় করে এই প্রতিষ্ঠান একদিন হাসপাতালে রুপান্তরিত হবে বলে তিনি আশা ব্যক্ত করেন।
    প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহমুদুল মজিদ চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মুহিবুর রহমান, থানার ওসি তদন্ত রমাপ্রশাদ চক্রবর্তি, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমিন আজাদ, উপজেলা আওয়ামী লীগের সদস্য তপন দাশ, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাবেক সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথী দাশ পাপ্পু, প্রতিষ্ঠানের কর্মরত চিকিৎসক ডা. তৌসিফ ইবনে আহবাব, ডা. সাদনান সাকিব চৌধুরী প্রমূখ। অনুষ্ঠানের শুরুতেই প্রতিষ্ঠানের চিকিৎসা ব্যবস্থা নিয়ে প্রামান্যচিত্র প্রদর্শন করা হয়।
    প্রতিষ্ঠানে চিকিৎসক ডা. সাদিয়া সুলতানা ও ধারাভাষ্যকার একেএম তুহেমের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    অনুষ্ঠান শেষে সভাপতির বক্তব্যে প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক ডা. মাহমুদুল মজিদ চৌধুরী জানান, সর্বাধুনিক প্রযুক্তি, অথ্যাধুনিক যন্ত্রপাতি, দক্ষ স্টাফ বিশেষজ্ঞ ডাক্তারদের সমন্বয়ে যাত্রা শুরু করলো আর্ন্তজাতিক স্বীকৃত সিলেট মেডিএইডের সহযোগি প্রতিষ্ঠান মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের। এখানে অত্যাধুনিক ডায়গনিস্টিক সার্ভিস, মানসম্মত রির্পোট প্রদান ও রোগিদের সযতেœ সেবা দেয়ার প্রতিশ্রæতি নিয়েই বিশ্বনাথে নতুন ধারার চিকিৎসা সেবার দৃষ্ঠান্ত রাখবে এই প্রতিষ্ঠান। এজন্য তিনি বিশ্বনাথবাসীকে মেডিএইড এ্যাডভান্সড মেডিকেল সেন্টারের সেবা গ্রহণ করার আহবান জানান।
    অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক আব্দুল আহাদ, আওয়ামী লীগ নেতা আব্দুল জলিল জালাল, যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খানসহ বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিবর্গ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ