বিস্তারিত
  • বিশ্বনাথে পৌর প্রশাসক সংবর্ধিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 November, 2021, 5:19 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-বাংলাদেশ হাই কমিশন মালয়েশিয়ায় দ্বিতীয় সচিব (শ্রম) হিসেবে পদোন্নতি লাভ করায় বিশ্বনাথ পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশকে পৌর সহায়ক কমিটির সদস্যবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।
    আজ বৃহস্পতিবার (৪ নভেম্বর) উপজেলা বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।
    তিনি বলেন, গুণীজনকে সম্মান করা আমাদের নৈতিক দায়িত্ব। এতে সমাজে ভ্রাতৃত্বের সৃষ্টি হয়। সুন্দর, শান্তির ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে সুমন চন্দ্র দাশের মতো কর্মকর্তার কোন বিকল্প নেই।

    তিনি বলেন, বর্তমান সরকারের আমলে প্রযুক্তির প্রসারের ফলে ঘরে বসে বসেই আজ অনেক মানুষ ব্যবসা করার সুযোগ পেয়েছেন। নারীদের উন্নয়নে সরকারের গ্রহন করা নানান প্রদক্ষেপ বাস্তবায়নের ফলে আওয়ামী লীগের নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। জলবায়ু পরিবর্তনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার রাখা প্রস্তাব আজ সাদরে গ্রহন করছেন বিশ্ব নেতারা।


    সংবর্ধিত অতিথির বক্তব্যে পৌরসভার প্রশাসক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন চন্দ্র দাশ বলেন, সল্প সময় হলেও চেষ্টা করেছি সততা ও নিষ্টার সাথে নিজের দায়িত্ব পালন করতে, আর ভালো কিছু করতে যাতে ভবিষ্যতে বিশ্বনাথে আসলে মাথা উচুঁ করেই আসতে পারি। পৌরসভার আয় বৃদ্ধি করার পাশাপাশি চেষ্টা করেছি পৌর এলাকা ও উপজেলাবাসীকে তাঁদের প্রাপ্য সেবা যথা সময়ে দেওয়ার। আর এতে করে সর্বস্তরের জনসাধারণসহ এলাকার জনপ্রতিনিধি, সাংবাদিক ও সহকর্মীদের সার্বিক সহযোগীতা পেয়েছি।
    উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলীর সভাপতিত্বে এবং পৌর সহায়ক কমিটির সদস্য রফিক হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাহবুবুর রহমান লিলু, দেওকলস ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান খায়রুল আমীন আজাদ মেম্বার, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু।
    সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সাজিদুল ইসলাম ও গীতাপাঠ করেন দেবব্রত চক্রবর্তী এবং স্বাগত বক্তব্য রাখে পৌরসভার একাউন্টেন্ট ইফতেখার উদ্দিনরিয়াজ।
    এসময় উপস্থিত ছিলেন পৌরসভার প্রকৌশলী হবি মজুমদার, উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গিয়াসউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, পৌর সহায়ক কমিটির সদস্য ফজর আলী, জহুর আলী, ইছহাক আলী, আমির আলী, ইউনুস আলী, শামীম আহমদ, রাজ্জাক আহমদ রাজু, শামীম আহমদ, দুলাল মিয়া, লাকী বেগম, রাসনা বেগম, করিমুন্নেছা, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংঠনিক সম্পাদক কবিরুল ইসলাম, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের মেম্বার শাহনেওয়াজ চৌধুরী সেলিম, রামপাশা ইউনিয়ন পরিষদের মেম্বার জামাল মিয়া, বিশ্বনাথ সদর ইউনিয়ন যুবলীগের আহবায়ক মনোহর হোসেন মুন্না, যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইট, আব্দুল বাতিন,

    এমদাদ হোসেন নাঈম, জমির আলী, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক একেএম তুহেম, সংগঠক আরব আলী, আব্দুল বাতিন, মোহাম্মদ আলী লিটন প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ