বিস্তারিত
  • বিশ্বনাথে স্কুলছাত্র, ও কৃষক হত্যাকান্ড, খুনিদের গ্রেফতার দাবিতে বিক্ষোভ


    বিশ্বনাথ বিডি ২৪ || 14 October, 2021, 5:32 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-বিশ্বনাথে চাঞ্চল্যকর সুমেল ও কৃষক ছরকুম আলী দয়াল হত্যাকান্ডের আসামি লন্ডনি সাইফুল, নজরুল, সদরুল, সিরাজ, আছকিরসহ তার অবৈধ বন্দুক বাহিনীকে দ্রুত গ্রেফতার, বিশেষ ট্রাইবুনালে বিচারের মাধ্যমে ফাঁসির দাবি, খুনিদের সকল অবৈধ অস্ত্র উদ্ধার এবং সাইফুলের বন্দুকের লাইসেন্স বাতিল ও দশঘর মৎসজীবি সমবায় সমিতি লিমিটেড এর অবৈধ লীজ বাতিল চেয়ে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে চাউলধনী হাওর পারের বিক্ষোদ্ধ জনতা।
    আজ স্পতিবার সিলেটের কীনব্রিজ থেকে বন্দর বাজার হয়ে সিলেট দায়রা জজ আদালতের বিপরিতে জেলা পরিষদের সামনে এক সমাবেশে মিলিত হয় বিক্ষোভকারীরা। এসময় বক্তারা বলেন, স্কুল ছাত্র সুমেল ও কৃষক ছরকুম আলী দয়াল হত্যাকান্ডের প্রায় ৮মাস অতিবাহিত হওয়ায পর এখনও আসামিরা গ্রেফতার হয়নি।
    প্রশাসন উদ্ধার করতে পারেনি সাইফুলের অবৈধ অস্ত্র। সাইফুলসহ ৫ আসামি গত ১৫ সেপ্টেম্বর হাইকোর্টে হাজির হয়ে আগাম জামিনের প্রার্থনা করলে আদালত জামিন না দিয়ে ৪ সপ্তাহের মধ্যে সিলেটের চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্যাট আদালতে হাজির হওয়ার নিদের্শ দেয়। এই সুযোগে আসামিরা বাড়িতে গিয়ে মামলার বাদিকে হত্যাসহ নানা হুমকি দিচ্ছে।
    গত কয়েকদিন ধরে আদালত পাড়ায় আসামীদের ঘুরাফেরা করতে দেখা গেলেও মহামান্য হাইকোর্টের নিদের্শ তোয়াক্কা না করে হাজির হয়নি তারা।
    খুনিদের গ্রেফতার, তাদের অবৈধ অস্ত্র উদ্ধার, লাইসেন্স বাতিল ও দ্রুত বিচারের মাধ্যমে খুনিদের ফাঁসি কার্যকর করতে হবে।

    দিবালোকে প্রকাশ্যে গুলি করে মানুষ খুন করে যদি আদালত থেকে আসামি জামিন পেয়ে যায়, তাহলে আইনের শাসন বলে কিছু থাকবেনা। আমরা প্রধানমন্ত্রীর নিকট এই হত্যাকান্ডের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি করেন।
    প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, চাউলধনী হাওর বাচাঁও আন্দোলনের আবায়ক আবুল কালাম, যুগ্ম আহবায়ক আনোয় হোসেন ধন মিয়া, মামলার বাদি আহমদ আলী ও ইবরাহিম আলী সিজিল প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ