বিস্তারিত
  • বিশ্বনাথে শ্রমিক নেতার বিরুদ্ধে মামলা, প্রতিবাদে মানববন্ধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 03 October, 2021, 6:36 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান, শ্রমিক ইউনিয়ন এর অর্ন্তভুক্ত বিশ্বনাথ উপজেলা উপ-কমিটির সভাপতি ফরিদ মিয়ার উপর বিশ্বনাথ কালিগঞ্জবাজরস্থ আল-আমিন ব্রিক ফিল্ডের স্বত্ত¡াধিকারী ঈর্শাদ আলী কর্তৃক দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিশাল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (৩ অক্টোবর) বিকেল ৩টায় বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপর মানববন্ধন অনুষ্ঠিত হয়।
    মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি বাবু আবু সরকার। প্রধান বক্তার বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. আমির উদ্দিন।
    সভায় আরও বক্তব্য রাখেন, সিলেট জেলা ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সদস্য আব্দুল মতিন ভিআইপি, ট্রাক, পিকআপ, কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের বিশ্বনাথ উপ-কমিটির সাধারণ সম্পাদক তুরণ চৌধুরী, ওসমানীনগর উপজেলার সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন, বিশ্বনাথ উপজেলার শ্রমিক নেতা সুন্দর আলী রুহুল।
    মানববন্ধন পরিচালনা করেন জেলা কমিটির সদস্য আলী আহমদ আলী। মানববন্ধনে বৃষ্টি উপেক্ষা করে সিলেট জেলা ও বিভিন্ন উপজেলার শ্রমিক নেতারাসহ বিপুল সংখ্যক পরিবহণ শ্রমিকরা অংশ নেন।
    মানববন্ধনে বক্তারা বলেন, আল-আমিন ব্রিক ফিল্ডের স্বত্ত¡াধিকারী ঈশার্দ আলী একজন মামলাবাজ ও প্রতারক লোক। তিনি ইতিমধ্যে উপজেলার ১৫০ মানুষের কাছ থেকে প্রায় ৪৫ কোটি টাকা হাতিয়ে নিয়েছেন। এখন তার উপর একডজন মামলাও রয়েছে। কিন্তু মামলার সেইসব বাদীদের বিরুদ্ধে এখন হয়রানীমূলক মামলা দিয়ে হয়রানী করছেন। এসময় বক্তারা শ্রমিক নেতা ফরিদ মিয়ার উপর থেকে মিথ্যা মামলা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের ডাক দেয়া হবে হশিয়ারি উচ্চরণ করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ