বিস্তারিত
  • বিশ্বনাথে ক্যান্সার আক্রান্ত স্কুল ছাত্রকে ‘রেসকিউ লাইফ ফাউন্ডেশনে’র অর্থ প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 30 September, 2021, 7:31 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত বিশ্বনাথের শাহপিন উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রের পাশে দাঁড়িছে ‘রেসকিউলাইফ ফাউন্ডেশনে’র তরুন উদ্যোক্তারা। সে উপজেলার ভোগশাইল গ্রামের পিন্টু কুমার ধরের পুত্র পল্লব কান্তি ধর।

    দীর্ঘদিন ধরে মরণব্যধি ক্যান্সার রোগে ভোগছিলেন। তার চিকিৎসার জন্য আর্তমানবতার সেবার লক্ষে গঠিত ‘রেসকিউ লাইফ ফাউন্ডেশনের তরুণরা বিভিন্ন জায়গা থেকে অর্থ সংগ্রহ করে তার হাতে নগদ ১০হাজার টাকা তুলে দেন রেসকিউ লাইফ ফাউন্ডেশনে’র সভাপতি আব্দুন নূর, সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুয়েব, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ আজাদ, রক্ত বিষয়ক সম্পাদক শাহিন আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল বাছিত।
    রেসকিউ লাইফ ফাউন্ডেশনে’র সভাপতি আব্দুন নূর বলেন, মেধাবী স্কুল ছাত্রের অকালে যেন প্রাণ ঝঁড়ে না যায় সে জন্য আমরা আমাদের সংগঠনের সদস্যরা আর্থিক সহযোগীতা করার জন্য বিভিন্ন জায়গা থেকে অর্থ সংগ্রহ করে ছেলেটির পাশে দাঁড়ানোর চেষ্টা করছি।
    পল্লব কান্তি ধরের মাতা রেখা রানী দে বলেন, আর্থিক অসচ্ছলতার কারণে ছেলেকে ভাল চিকিৎসা দিতে পারিনি। ডাক্তার বলেছে, প্রাথমিকভাবে ৫/৬টি ক্যামোথ্যারাপি দিতে হবে। সেক্ষেত্রে একেকটা ক্যামোথ্যারাপি দিতে হলে প্রায় ৪০/৪৫ হাজার টাকার প্রয়োজন। অপারেশন করতেও অনেক টাকা লাগবে।

    আমার ভিটে মাটি ছাড়া সহায় সম্ভল বলতে কিছুই নেই। ছেলেকে বাঁচাতে সমাজের বিত্তবানরা এগিয়ে আসার আহবান জানান তিনি।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ