বিস্তারিত
  • বিশ্বনাথ উপজেলা গণফোরামের পরিচিতি সভা অনুষ্ঠিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 25 September, 2021, 1:01 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-সিলেট-২ আসনের এমপি মোকাব্বির খান গণফোরাম দলের নেতাকর্মী ও মানুষের সাথে প্রতারণা করে যাচ্ছেন। মোকাব্বির খান এখন গণফোমের সাথে নেই। তিনি উড়ে এসে বসে গেছেন, জনগনের জন্য কাজ করছেন না, যে জনগনের জন্য কাজ করেনা, তাকে পরিহার করতে হবে।
    মোকাব্বির খানকে সাবধান করে জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ আরো বলেন, বিশ্বনাথে আমরাই পরিচয় করে দেই মানুষের সাথে, যার নাম কেউ শুনেনি, মানুষের সাথে পরিচয় করে দিলাম আজ বিভিন্ন প্রোগামে তিনি দুর্ণীতির বিরুদ্ধে বক্তব্য দেন, কিন্তু তাতেও কিছু প্রশ্ন থেকে যায় কোটি কোটি টাকার রাস্তার উন্নয়ন হচ্ছে না কেন? অভিজ্ঞ মানুষ তাই ধান্ধায় জড়িত সবসময়। কথায় কথায় বড়বড় কথা বলেন কিন্তু দুর্নীতির সাথে প্রত্যেক্ষভাবে জড়িত। রাজাকার ডানে ও বামে বসিয়ে গণফোরাম দাবি করে, সে কোন গণফোরামের নেতা ভাবতে অভাক হই।
    শুক্রবার উপজেলা বিআরডিবি হলরুমে বিশ্বনাথ উপজেলা গণফোরামের নতুন কমিটির পরিচিতি সভায় গণফোরামের কেন্দ্রীয় কমিটির নিবার্হী সদস্য সিলেট জেলা গণফোরামের আহবায়ক অ্যাডভোকেট আনসার খান প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
    বিশ্বনাথ উপজেলা গণফোরামের আহবায়ক তরিকুল ইসলামের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মতিউর রহমানের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, গণফোরামের কেন্দ্রীয় নিবার্হী কমিটির সদস্য বকসি ইকবাল আহমদ, সিলেট মহানগরের আহবায়ক এডভোকেট এমদাদুল হক, সদস্য সচিব ইঞ্জিনিয়ার শিবু প্রসাদ দাশ, আশরাফ হোসেন, জেলা যুগ্ম আহবায়ক আনিসুর রহমান, মৌলভীবাজার জেলা গণফোরামের যুগ্ম আহবায়ক নওসাদ আহমদ, নবীগঞ্জ উপজেলা সদস্য মুরাদ আহমদ, যুগ্ম আহবায়ক মাওঃ মোশাহিদ আলী, সদস্য সচিব সাইফুল ইসলাম, মৌলভীবাজার জেলা সদস্য মুমুনুর রশিদ চৌধুরী, মেরাজ আলী, উপজেলা কর্মী মিজানুর রহমান প্রমুখ।
    অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ গণফোরামের সদস্য সচিব নজরুল ইসলাম।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ