বিস্তারিত
  • বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতির উদ্যোগে দরিদ্র আটশত পরিবারকে দেয়া হচ্ছে সাড়ে ৮লাখ টাকা


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 September, 2021, 7:19 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪::-বিশ্বনাথে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত সাড়ে আটশত পরিবার পাচ্ছেন সাড়ে ৮ লক্ষ টাকা। বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর পক্ষ থেকে উপজেলার ৮টি ইউনিয়নে এ অর্থ বিতরণ করা হচ্ছে। আজ বৃহস্পতিবার উপজেলা পরিষদ হলরুমে বিশ্বনাথ সদর ইউনিয়নের ১৫০ জনকে নগদ অর্থ এক হাজার টাকা করে প্রদানের মাধ্যমে এ কর্মসূচীর আনুষ্ঠানিক উদ্বোধন হয়।

    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এসএম নুনু মিয়া।
    বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর কার্যকরি সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল্লাহ আল মামুনুর রশীদের সভাপতিত্বে ও সমিতির প্রতিনিধি আব্দুল মতিনের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান হাবিব, বিশ্বনাথ ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল হক, সদর ইউনিয়নের চেয়ারম্যান ছয়ফুল হক, সাংবাদিক মোসাদ্দিক হোসেন সাজুল।
    সমিতির প্রতিনিধি মাওলানা আব্দুল মতিনের শুভেচ্ছা বক্তব্যে শুরু হওয়া অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা সাইদুর রহমান, জামেয়া মাদানিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা হাসমত উল্লাহ, সংগঠক আব্দুল মালিক, মাওলানা লুৎফুর রহমান, ফজলুর রহমান শিপন প্রমূখ।
    এসময় সমিতির কার্যকরি সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল্লাহ আল মামুনুর রশীদ জানান, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ (ইনক) এর সভাপতি মাহবুব খান সেলিম ও সাধারণ সম্পাদক শিহাব উদ্দিনের নেতৃত্বে সমিতি ব্যপক কার্যক্রম হাতে নিয়েছে।
    গত বছর করোনায় ক্ষতিগ্রস্থ বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ১১শত পরিবারকে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। এছাড়া ৮ ইউনিয়নের ৮জন অসহায়কে ৮টি রিকশা দেয়া হয়। তারই ধারাবাহিকতায় এবছর উপজেলার ৮টি ইউনিয়নে সাড়ে ৮০০ পরিবারকে ১ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে। এরমধ্যে বৃহস্পতিবার সকালে বিশ্বনাথ সদর ইউনিয়নে ১৫০ জনকে ও বিকেলে অলংকারি ইউনিয়নে ১০০ জনের মধ্যে টাকা বিতরণ করা হয়।
    আগামী শনিবার সকালে দশঘর ইউনিয়নে ১০০ জনকে, বিকেলে দেওকলস ইউনিয়নের ১০০ জনকে, রোববার সকালে দৌলতপুর ইউনিয়নের ১০০ জনকে, বিকেলে রামপাশা ইউনিয়নের ১০০ জনকে , সোমবার সকালে খাজাঞ্চি ইউনিয়নের ১০০ জনকে ও বিকালে লামাকাজি ইউনিয়নের ১০০ জনকে এ অর্থ দেয়া হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ