বিস্তারিত
  • বিশ্বনাথে চালক-যাত্রীর মধ্যে সংঘর্ষ : আহত ৬


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 April, 2021, 10:14 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে সিএনজি চালিত অটোরিক্সার চালক ও যাত্রীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন। সোমবার সন্ধ্যায় পৌর শহরের নতুনবাজার সিএনজি স্ট্যান্ডে ওই সংঘর্ষের ঘটনা সংগঠিত হয়।

    এরপর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। সংঘর্ষে আহতরা হলেন-সিএনজি চালিত অটোরিক্সার যাত্রী বিশ্বনাথ পৌর এলাকার নরসিংপুর গ্রামের নজব আলীর পুত্র এখলাছুর রহমান, সাজ্জাদ আহমদ এবং সিএনজি চালিত অটোরিক্সার চালক পৌর এলাকার জানাইয়া গ্রামের মৃত আব্দুল মালিক মেম্বারের পুত্র ছুরত আলী, সাজন মিয়া, ফয়জুল ইসলামের পুত্র সাইদুল ইসলাম।

    আহতদের মধ্যে ছুরিকাঘাতে আহত সিএনজি চালক ছুরত আলী ও সাইদুল ইসলামকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল এবং যাত্রী এখলাছুর রহমানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজিতে বাড়ি যাওয়া নিয়ে এখলাছুর-সাজ্জাদের সাথে ওই স্ট্যান্ডের চালক মোল্লারগাঁও গ্রামের নজরুল ইসলামের কথা কাটাকাটি হয়।

    এর একপর্যায়ে সিএনজি চালক নজরুলের পক্ষালম্বন করে স্ট্যান্ডের আরো কিছু চালক এসে এখলাছুর-সাজ্জাদের সাথে কথা কাটাকাটি শুরু করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংঘর্ষ চলাকালে ছুরিকাঘাতে ও স্টিলের পাইপের আঘাতে উভয় পক্ষের ৬ জন আহত হয়েছেন।

    এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রনে রয়েছে। গুরুত্বর আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অভিযোগ দায়ের করা হলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ