বিস্তারিত
  • বিশ্বনাথে অসহায় মানুষের মধ্যে গোলাম মোস্তফা ফাউন্ডেশনের খাদ্য বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 April, 2021, 7:24 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: পবিত্র রমজান মাস উপলক্ষে বিশ্বনাথ সদর ইউনিয়নের ৫টি গ্রামের দুই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে আজ সোমবার (১২ এপ্রিল) গোলাম মোস্তফা ফাউন্ডেশনের উদ্যোগে ও বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, যুক্তরাজ্য প্রবাসী, সমাজসেবক মুহি উদ্দিন পলাশের ব্যবস্থাপনায় (একাভীম-গহরপুর গ্রামের মরহুম কবির মিয়া মাষ্ঠারের বাড়ীতে) খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিশ্বনাথ পুরানবাজারের তরুণ ব্যবসায়ী মিছতাজ উদ্দিন শিপলু’র সভাপতিত্বে খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক।

    ক্রীড়া সংগঠক মোহাম্মদ আলী লিটনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ঠ ইসলামি চিন্তাবিদ মাওলানা এখলাছুর রহমান, মুরব্বী তৈমুছ আলী, সাবেক ইউ/পি সদস্য তফজ্জুল আলী, বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, গোলাম মোস্তফা ফাউন্ডেশন পরিবারের সদস্য মিজানুর রহমান লিলু, বিশ্বনাথ উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ।

    এসময় উপস্থিত ছিলেন গোলাম মোস্তফা ফাউন্ডেশন পরিবারের সদস্য ইমরান আহমদ, সাকু মিয়া, এলাকার মুরব্বী তেরাব আলী, তাজু মিয়া, ইসকন্দর আলী, আইয়ুব আলী, তজই মিয়া, ওয়ারিছ আলী, মানিক মিয়া, আব্দুল মান্নান, আব্দুস সালাম প্রমুখ।

    আলোচনা সভা শেষে উপজেলার পশ্চিম শ্বাসরাম, একাভিম (গহরপুর), ইকবালপুর, ধীতপুর ও আতাপুর গ্রামের দুই শতাধিক দুস্ত ও অসহায় পরিবারের সদস্যদের মধ্যে (রমজান মাস উপলক্ষে) ছোলা, ডাল, আলু, পিয়াজ, তৈল, দুধ ও খেজুর বিতরণ করা হয়। সভায় বক্তারা বলেছেন, মানবকল্যাণে কাজ করে যাচ্ছে গোলাম মোস্তফা ফাউন্ডেশন। এলাকার অসহায় মানুষের পাশে থেকে চিকিৎসা, বিবাহ সহায়তা, ঘর তৈরী করে দেয়াসহ বিভিন্নভাবে সহায়তা করে মানুষের উপকার করছে গোলাম মোস্তফা ফাউন্ডেশন।

    অনেক অসহায় মানুষ ফাউন্ডেশনের সহায়তা পেয়ে উপকার ও উপকৃত হচ্ছেন। ফাউন্ডেশনের এ ধারা অব্যাহত রাখতে ফাউন্ডেশন সদস্যদের প্রতি আহবান জানান বক্তারা।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ