বিস্তারিত
  • বিশ্বনাথে আলোকিত গ্রাম করতে চায় ‘নব জোয়ার যুব সংঘ’


    বিশ্বনাথ বিডি ২৪ || 11 April, 2021, 7:46 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথের খাজাঞ্চি ইউনিয়নের মাধবপুর-কর্মকলাপতি গ্রামকে আলোকিত গ্রাম করতে চায় যুব সমাজের সদস্যরা।

    তাদের কর্মপ্রচেষ্ঠা ইতিমধ্যে লক্ষ্য করছে দেশ-বিদেশের সুশীল সমাজের প্রতিনিধিত্বশীল ব্যক্তিরা।

    ওই গ্রামের যুবকেরা নিজেদের গ্রামকে আলোকিত করতে প্রতিষ্ঠা করেছেন নব জোয়ার যুব সংঘ নামে একটি সামাজিক সংগঠন।

    সংগঠনের মাধ্যমে গ্রামের উন্নয়ন ও মানবসেবা করাই হচ্ছে সংগঠনের কাজ। সংগঠন প্রতিষ্ঠা হওয়ার পর ইতিমধ্যে প্রায় ৩হাজার ফুট রাস্তায় লাইটিংয়ের কাজ সমাপ্ত হয়েছে। এতে ব্যয় হয়েছে প্রায় ৬০ হাজার টাকা।

    টাকা ও পরামর্শ দিয়ে নব জোয়ার যুব সংঘকে সহযোগিতা করেছেন বিশিষ্ট শিল্পপতি, সমাজসেবক আনোয়ারুল হক শামীম (১০ হাজার টাকা), সমাজসেবক, সৌদিপ্রবাসী আবুল কালাম ( ৫ হাজার), সমাজসেবক আবিদ হোসেন রুম্মান, তখত আলী, যুক্তরাজ্য প্রবাসী ফয়ছাল আহমদ বশির, ইসলাম, ওমান প্রবাসী হশিয়ার আহমদ, এছাড়া আলেক মিয়া, হেলাল মিয়া, আমির আলী, মজিদ মিয়া, ফয়ছাল আহমদসহ অনেকেই সহযোগিতা করে যাচ্ছেন। মাধবপুর,কর্মকলাপতি গ্রামের খাজাঞ্চি রোডের মরহুম আব্দুর রাজ্জাক সাহেবের বাড়ি থেকে মাধবপুর পুরাতন জামে মসজিদ সংলগ্ন রাস্তাসহ মাধবপুর কর্মকলাপতি হাজী বাড়ী পর্যন্ত মোট ৩ হাজার ফুট রাস্তায় প্রায় ৬০ হাজার টাকা ব্যয়ে লাইটিং করা হয়েছে।

    সড়কে লাইটিংয়ের কাজ শেষে গত শুক্রবার নব জোয়ার যুব সংঘের নেতৃবৃন্দের উপস্থিতিতে উদ্বোধন করা হয়েছে। সংগঠনের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কয়েছ আহমদ সবুজের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের কোষাধ্যক্ষ আসাদুজ্জামান নাহিদ, প্রচার সম্পাদক জাহাঙ্গীর আলম, সদস্য মারুফ হোসেন।

    সভায় বক্তারা বলেন, প্রবাসী এবং দেশের সকল সমাজসেবীদের সহযোগিতা বড়ই প্রয়োজন। একটি গ্রামকে আলোকিত করতে সবার সহযোগিতা লাগবে এক্ষেত্রে সবাইকে এগিয়ে আসতে আহবান জানান।

    নেতৃবৃন্দ, সংগঠনে এ পর্যন্ত যারা অনুদান দিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং পুরো গ্রামকে আলোকিত করতে সবার সহযোগিতা কামনা করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ