বিস্তারিত
  • বিশ্বনাথে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়


    বিশ্বনাথ বিডি ২৪ || 07 April, 2021, 6:53 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: বিশ্বনাথে কর্মরর্ত স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল। হবিগঞ্জের সদর উপজেলায় বদলী হওয়ায় দীর্ঘদিনের কর্মস্থল বিশ্বনাথের সাংবাদিকদের কাছ থেকে বিদায় নিতেই বিআরডিবি মিলনায়তনে বুধবার বিকেল ৩টার দিকে ওই মতবিনিময় সভার আয়োজন করেন ইউএনও বর্ণালী পাল।

    সভায় বক্তারা বিশ্বনাথে ইউএনও হিসেবে বর্ণালী পালের কর্মকান্ডের মূল্যায়ন করে বলেন, স্বল্প সময়ে নিজের কর্মকান্ড দিয়ে সর্বস্থরের মানুষের মন জয় করতে সক্ষম হছেন তিনি (ইউএনও)। আর নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করে একদিন নিজের যোগ্যতা বলেই আরো উচ্চ আসনে অধিষ্ঠিত হবেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল।

    নিজের বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পাল বলেন, বিশ্বনাথে সর্বস্থরের মানুষের সার্বিক সহযোগীতায় চেষ্টা করেছি নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার। দায়িত্ব পালনকালে বিশ্বনাথকে নিজের উপজেলা মনে করেই কাজ করেছি। তাছাড়া বিশ্বনাথে দায়িত্ব পালনকালেই আমি প্রথম সন্তানের ‘মা’ হয়েছি।

    তাই বিশ্বনাথের কথা আমি কখনও ভুলতে পারবনা।

    ইউএনও’র বিদায়ী মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, কামাল মুন্না, নবীন সোহেল। এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেস ক্লাবের সহ সভাপতি তজম্মুল আলী রাজু, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, সাংবাদিক মোশাহিদ আলী, বদরুল ইসলাম মহসিন, আহমদ আলী হিরণ, ফটো সাংবাদিক শফিকুল ইসলাম শফিক প্রমুখ। সভাশেষে বিশ্বনাথের সাংবাদিকদের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ