বিস্তারিত
  • শাহ্ ফাউন্ডেশনের পক্ষ থেকে পবিত্র কোরআন শরীফ বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 04 April, 2021, 7:20 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: যুক্তরাজ্য প্রবাসী মো. আবুল কালাম শাহ্ এর উদ্যোগে শাহ্ ফাউন্ডেশনের পক্ষ থেকে সিলেটের কয়েকটি মাদ্রাসা ও মসজিদে পবিত্র কোরআন শরীফ বিতরণ ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

    ১ এপ্রিল বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকা থেকে বিতরণ কার্যক্রম শুরু হয়। জগন্নাথপুরের দারুল উলুম চান্দভরাং মাদ্রাসায় ৫ কপি কোরআন শরীফ ও নগদ ৫ হাজার টাকা, লামাটুকের বাজার মাদ্রাসায় ২০ কপি হাফেজী কোরআন শরীফ, টুকের গাও জামে মসজিদ সুনামগঞ্জ ১০ কপি, জামেয়া আনোয়ারুল উলুম মাদ্রাসা সুনামগঞ্জ ১০ কপি, চানপুর, লালাবাজার নিজগাও মসজিদ ৫ কপি সহ সর্বমোট ৫০ কপি কোরআন শরীফ বিতরণ করা হয়।

    এদিকে ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ জন বৃদ্ধ মহিলাকে ২ হাজার টাকা করে নগদ চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। বিশ্বনাথের মানবসেবা রক্তদান সমাজ কল্যাণ ফাউন্ডেশনের সদস্যদের ব্যবস্থাপনায় উক্ত বিতরণ কার্যক্রম সম্পন্ন হয়েছে।

    এ সময় উপস্থিত ছিলেন সভাপতি মো. আব্দুন নূর, সাধারণ সম্পাদক মো. আমিনুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক নাহিদ আহমেদ সুয়েব, দপ্তর সম্পাদক ইয়াসিন আহমেদ, সহ-অর্থ সম্পাদক কামরুল ইসলাম সাব্বির, সহ-ক্রীড়া সম্পাদক সায়েক আহমদ, সহ- সমাজকল্যাণ সম্পাদক মাজহারুল ইসলাম সাব্বির প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ