বিস্তারিত
  • জায়গা উদ্ধার, সড়ক প্রসস্থকরণ, মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের দাবী


    বিশ্বনাথ বিডি ২৪ || 15 February, 2021, 6:53 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা সোমবার (১৫ ফেব্রæয়ারি) সকালে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

    সভায় উপজেলার যানজট দূর করার জন্য অবৈধ দখলে থাকা ‘সওজ ও এলজিইডি’র জায়গা উদ্ধার করে সড়ক প্রসস্থকরণ করার, মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারে আইন-শৃংখলা বাহিনীকে আরো তৎপর হওয়ার, কৃষি জমির উপরি ভাগের মাটি ইটভাটায় আনার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের,

    জনস্বার্থে পৌর এলাকার বিভিন্ন স্থানে ওয়াশ বøক স্থাপনের এবং নতুন ও পুরাণবাজার বণিক কল্যাণ সমিতির নির্বাচনের ব্যাপারে ব্যবস্থা গ্রহনের দাবী উঠে।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক বর্ণালী পালের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জানানো হয় চাউলধনী হাওর নিয়ে চলমান সমস্যার সুষ্ট সমাধান না হওয়া পর্যন্ত হাওর এলাকার সকল প্রকার পুনঃখনন প্রক্রিয়া বন্ধ থাকবে।

    কেউ আইন ভঙ্গ করলে সাথে সাথে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে। আর এবিষয় নিয়ে দ্বন্দে না জড়িয়ে প্রশাসনকে তথ্য দিয়ে সার্বিক সহযোগীতা করার আহবান করা হয়। সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, সহকারী কমিশনার (ভ‚মি) মো. কামরুজ্জামান, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আব্দুর রহমান মুসা, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, আনসার-ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক আশিক আলী, নবীন সোহেল। এসময় উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, উপজেলা কৃষি কর্মকর্তা রমজান আলী, শিক্ষা কর্মকর্তা মহি উদ্দিন আহমদ, ভারপ্রাপ্ত সিনিয়র মৎস্য কর্মকর্তা সফিকুল ইসলাম ভুইঁয়া, উত্তর বিশ্বনাথ আজমদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদ, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ বিশ্বনাথ জোনাল অফিসের ডিজিএম ছাইফুল ইসলাম, বিশ্বনাথ ডিগ্রি কলেজের অধ্যাপক সঞ্জিত সাহা প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ