বিস্তারিত
  • প্রবাসীর জামিন না মঞ্জুর


    বিশ্বনাথ বিডি ২৪ || 14 February, 2021, 7:48 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:-টাকা আত্মসাৎ ও প্রতারণা মামলার আসামি আহমদ আলী (৪৮) নামের এক যুক্তরাজ্য প্রবাসী সিলেট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নিদের্শ দেন।

    তিনি বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সিঙ্গেরকাছ পশ্চিম গাঁওয়ের মৃত খোয়াজ আলীর ছেলে। আহমদ আলী তার নিকটাত্মীর ১ কোটি ২১লাখ ৫৯হাজার ৫৮১টাকা আত্মসাৎ ও প্রতারণা করায় মামলায় আদালত তাকে কারাগারে প্রেরণ করেছেন।

    মামলার বাদী একই গ্রামের বাসিন্দা ও বিশ্বনাথ উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবারক আলী ।

    টাকা আত্মসাৎ ও প্রতারণা মামলার আসামি আহমদ আলীকে কারাগারে প্রেরণের বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবি মোহাম্মদ আতিকুর রহমান সাংবাদিকদের বলেন, আসামি উচ্চ আদালতের জামিন শেষে রবিবার সিলেট জুডিশিয়াল ম্যাজেস্ট্রিট আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছেন।

    জানাগেছে, ২০১৯ সালের ২৩ জুন প্রবাসী আহমদ আলীকে একমাত্র আসামি করে সিলেটের সিনিয়র জ্যুডিসিয়েল ম্যাজিস্ট্রেট ৩নং আমলী আদালতে ১কোটি ২১লাখ ৫৯হাজার ৫৮১টাকা আত্মসাৎ ও প্রতারণার অভিযোগ এনে মামলা দায়ের করেন আলহাজ আবারক আলী।

    বর্তমান মামলা নং (বিশ্বনাথ জিআর ১২১/১৯ইং)

    এজাহার সূত্রে জানাগেছে, আত্মীয়তার সম্পর্ক থাকায় সর্বমোট ব্যাংক মারফতে আহমদ আলীকে আবারক আলী ১ কোটি ২১ লাখ ৫৯ হাজার ৫৮১ টাকা ধার দেন। কিন্তু টাকা নেওয়ার পর শেষ পর্যন্ত আহমদ আলী আবারক আলীর সঙ্গে প্রতারণা করেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ