বিস্তারিত
  • বিশ্বনাথে ৪ লাখ টাকা ছিনতাই, আটক ১


    বিশ্বনাথ বিডি ২৪ || 12 February, 2021, 6:56 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে অস্ত্রের মুখে জিম্মি করে এক ব্যবসায়ীর ৪ লাখ টাকা ও ৬টি ফোনসেট ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টায় উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের গোবিন্দনগর (বিলপার) গ্রামে ঘটনাটি ঘটে।

    ছিনতাই’র শিকার ব্যবসায়ীর নাম আরিফ আহমদ। তিনি গোবিন্দনগর গ্রামের সুরুজ আলীর ছেলে ও স্থানীয় রাজাগঞ্জবাজার আরিফ টেলিকমের সত্ত¡াধিকারী।

    এ ঘটনায় ওই রাতেই একই গ্রামের মৃত আবদুর রজাক গেদা মিয়ার ছেলে আবদুর রবকে (২৫) আটক করেছে পুলিশ।

    ব্যবসায়ী আরিফ আহমদ জানান, দীর্ঘদিন ধরে রাজাগঞ্জবাজারে গ্রামীণ ফোনের কাস্টমার সার্ভিস, বিকাশ, নগদ, রকেট, শিওর ক্যাশসহ যাবতীয় মোবাইল ব্যাংকিংয়ের ব্যবসা করে আসছি। বৃহস্পতিবার রাতে প্রতিদিনের ন্যায় ব্যবসা পরিচালনা শেষে বাড়ি ফিরছিলাম। বাড়িতে প্রবেশের ১৫-২০ গজ দূরে থাকতেই আমার চোখে হঠাৎ টর্চলাইটের আলো এসে পড়ে। আমি কিছু বুঝে ওঠার আগেই পেছন থেকে এক ব্যক্তি আমার গলায় ও অপর এক ব্যক্তি আমার পেটে ডেগার ঠেকায়।

    এ সময় তারা আমার গলায় ঝুলানো ব্যাগ জোরপূর্বক কেটে ছিনিয়ে নেয়। ব্যাগের ভেতরে নগদ ৩ লক্ষ টাকা, প্রায় ৫০ হাজার টাকার রিচার্জ কার্ড ও ৬টি ফোনসেট ছিল। ছিনিয়ে নেয়ার সময় কিছুটা ধস্তাধস্তি করলে এক ব্যক্তির মুখের মাস্ক খুলে গেলে আমার হাতে থাকা ফোনসেটের আলোয় তাকে ও তার পাশে থাকা অপর ব্যক্তিকে চিনে ফেলি।

    এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছি।

    এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা সাংবাদিকদের বলেন, খবর পেয়েই একদল পুলিশসহ থানার পরিদর্শক (তদন্ত) রমাপ্রসাদ চক্রবর্তী ঘটনাস্থলে যান। পরে এ ঘটনায় আবদুর রব নামের একজনকে আটক করে পুলিশ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ