বিস্তারিত
  • বিশ্বনাথে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 January, 2021, 8:34 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথে আজ শুক্রবার (২২ জানুয়ারি) শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। উপজেলা বিশ্বনাথ ইউনিয়নের মিরেরচর (শরিষপুর) গ্রামে হুশিয়ার আলী-জামিলা বিবি ও ছোরাব আলী-আরফান মোমোরিয়াল ট্রাস্টের উদ্যোগে ট্রাস্টের চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী, কমিউনিটি নেতা সাহাবউদ্দিনের অর্থায়নে এলাকার ২৫০ জন দু:স্থ মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

    বিশ্বনাথ জামেয়া-মাদানিয়া মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা জহিরউদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা মতিউর রহমান সুমনের ব্যবস্থপনা ও পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ঠ রাজনীতিবীদ, সিলেট জেলা বারের আইনজীবি ও সিলেট জেলা আইনজীবি সমিতির সভাপতি এ টি এম ফয়েজ উদ্দিন।

    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, বিশ্বব্যাপী করোনা ভাইরাসের এই মহামারিতে শীতার্ত মানুষের মাঝে হুশিয়ার আলী-জামিলা বিবি ও ছোরাব আলী-আরফান মোমোরিয়াল ট্রাস্টের কম্বল বিতরণ করে দু:স্থ মানুষের পাশে দাড়িয়েছে। এই্ভাবে সবাই এগিয়ে এলে দরিদ্র মানুষেরা উপকৃত হবেন।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেস ক্লাব সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন, অ্যাডভোকেট মখলিছুর রহমান, বিশিষ্ঠ ব্যবসায়ী আরশ আলী রেজা, সাবেক ইউপি সদস্য মছদ্দর আলী, মাওলানা আব্দুল মতিন। এসময় উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী দুদু মিয়া, সমাজকর্মী আব্দুল ওয়াহিদ, বাবুল ইসলাম, সাবেক ছাত্রনেতা শেখ ফরিদ, রুহেল আহমদ কালু, আব্দুল বাছিত, সমর আলী, জামাল উদ্দিন, ফয়ছল আহমদ, আরশ আলী, সিকন্দর আলী, মোজাহিদ আলী, আব্দুল হান্নান প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ