বিস্তারিত
  • ফুলকুঁড়ি সংঘের ক্রিকেট দলের জার্সি উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 18 January, 2021, 7:52 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের ঐতিহ্যবাহী ফুলকুঁড়ি সংঘের ২০২১ সালের ক্রিকেট দলের জার্সি উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

    শুক্রবার সন্ধ্যায় স্থানীয় লার্নিং পয়েন্টে আনুষ্ঠানিকভাবে এ জার্সি উদ্বোধন অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফুলকুঁড়ি সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি রফিকুল ইসলাম জুবায়ের।

    ফুলকুঁড়ি সংঘের সাবেক সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশ্বনাথ ক্রিকেট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও ফুলকুঁড়ি সংঘের উপদেষ্টা মো. ছাদ উদ্দিন, লার্নিং পয়েন্টের প্রতিষ্ঠাতা পরিচালক ও ফুলকুঁড়ি সংঘের সাবেক সভাপতি মো. মঈন উদ্দিন, প্রাক্তন ক্রিকেটার ও ব্যবসায়ী মো. ইসলাম-উল হক, তরুণ ব্যবসায়ী গোলাম মোহাম্মদ মামুন।

    অনুষ্ঠানে বক্তারা ১৯৯২ইং সালে প্রতিষ্ঠিত এই সামাজিক ও ক্রীড়া সংগঠনের ধারাবাহিক কার্যক্রম যেন অব্যাহত রাখার জন্য সংঘের তরুণ সদস্যদের প্রতি আহবান জানান। বক্তারা আরও বলেন, বিশ্বনাথের ক্রীড়া ক্ষেত্রে গৌরবোজ্জ্বল ঐতিহ্য ফিরিয়ে আনার জন্য ফুলকুঁড়ি সংঘের সকল ক্রীড়াবিদদের প্রতি অনুরোধ জানান।

    বিশ্বনাথ উপজেলার ইতিহাস-ঐতিহ্য বিষয়ক প্রথম পূর্ণাঙ্গ ওয়েবসাইট ‘আমার বিশ্বনাথ ডটকম’র চেয়ারম্যান আব্দুর রহিম রঞ্জুর অর্থায়নে ফুলকুঁড়ি ক্রিকেট দলের জন্য প্রদানকৃত এই জার্সি বিতরণ অনুষ্ঠিত হয়।

    ফুলকুঁড়ি সংঘের সাবেক অর্থ সম্পাদক ও তরুণ আইনজীবী হাবিবুর রহমান হাবিব ও ক্রিকেট দলের সহকারী অধিনায়ক রাসেল আহমদ শাওনের পরিচালনায় অনুষ্ঠানে ফুলকুঁড়ি সংঘের বিভিন্ন ক্রীড়া দলের পক্ষ থেকে বক্তব্য রাখেন, ডা. রুহুল আমিন রুবেল, সাঈদুর রহমান সাঈদ, আব্দুল হালিম অপু, ফয়জুল ইসলাম, নাজমুল ইসলাম, শামীম আহমদ, সাহেদুর রহমান, জাকির হোসাইন, বদরুল ইসলাম, আনোয়ার আলী, ছয়ফুল ইসলাম, সোহেল মিয়া, আমিন উদ্দিন, মাজহারুল ইসলাম সাব্বির, ফারদিন আহমদ, এমদাদুল হক, শাহাব উদ্দিন প্রমুখ।

    অনুষ্ঠান শেষে বিশ্বনাথ ডটকম’র চেয়ারম্যানের পক্ষ থেকে সবাইকে মিষ্টিমুখ করানো হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ