বিস্তারিত
  • বিশ্বনাথে শাহ আমিন উল্লাহ মাদ্রাসা, হিফজ ও এতিমখানার উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 09 January, 2021, 6:22 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি-১ ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, ‘যে শিক্ষা মা-বাবাকে, শিক্ষককে সর্বোপরি দেশের মানুষকে শ্রদ্ধা করতে শেখায়, আমাদেরকে সেই সুশিক্ষা অর্জন করতে হবে।

    আর এই সুশিক্ষা অর্জনের অন্যতম মাধ্যম হল মাদ্রাসা। তবে যে শিক্ষা জঙ্গী তৈরী করে, সন্ত্রাস তৈরী করে, সমাজে বেয়াদব তৈরী করে, সে শিক্ষা পরিহার করতে হবে।

    সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি শোষনমুক্ত বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন। একটি জাতিকে শোষনমুক্ত করতে হলে, সেই জাতিকে সুশিক্ষিত হতে হয়।

    সুশিক্ষিত-স্বনির্ভর জাতি গঠনে নিরলস কাজ করে যাচ্ছেন জাতির জনকের সুযোগ্যকন্যা বাংলার সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা।’

    আজ শনিবার (৯ জানুয়ারী) সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের শাহ আমিন উল্লাহ মাদ্রাসা, হিফজ ও এতিমখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত অনুষ্ঠানে মাদ্রাসার আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন বাংলাদেশ আনজুমানে আল-ইসলাহ’র মহাসচিব অধ্যক্ষ মুফতি একেএম মনোওর আলী।

    উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব পংকি খানের সভাপতিত্বে মাদ্রাসার সহ-সুপার মাওলানা সাদিকুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম মুসা, সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, বিশ্বনাথ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নোমান আহমদ।

    স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার উদ্যোক্তা যুক্তরাজ্যের টাওয়ার হ্যামলেটের কাউন্সিলর শাহ সুহেল আমিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ