বিস্তারিত
  • বিশ্বনাথে উপজেলা ও পৌর জমিয়তের কাউন্সিল অনুষ্ঠিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 30 December, 2020, 8:31 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:-জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিশ্বনাথ উপজেলা ও পৌর শাখার ২০২১-২৩ ইংরেজি শেসনের কাউন্সিল অধিবেশন সম্পন্ন হয়েছে।

    আজ বুধবার জামিয়া মাদানিয়া বিশ্বনাথ মিলনায়তনে উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা জহিরউদ্দিন আহমদের সভাপতিত্বে ও প্রচার সম্পাদক হাসান বিন ফাহিমের পরিচালনায় কাউন্সিল অধিবেশনে প্রধান অতিথি ছিলেন সিলেট জেলা জমিয়তের ভারপ্রাপ্ত সভাপতি মাওলানা মুহাম্মদ মুশাহিদ দয়ামীরি।

    বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা আতাউর রহমান, সহ সভাপতি মাওলানা আব্দুল হাফিজ. সাংগঠনিক সম্পাদক মাওলানা নূর আহমদ ক্বাসিমী, সদর দক্ষিন থানা জমিয়তের সভাপতি মাওলানা মুজিবুর রহমান ক্বাসিমী।

    কাউন্সিলে মাওলানা জহিরউদ্দীন আহমদকে সভাপতি,প্রিন্সিপাল মাওলানা শিব্বীর আহমদ বিশ্বনাথীকে সাধারণ সম্পাদক ও প্রিন্সিপাল মুফতী লুৎফুর রহমানকে সাংগঠনিক সম্পাদক করে ৫১সদস্য বিশিষ্ট উপজেলা জমিয়তের নতুন সেশনের কমিটি ঘোষনা করেন জেলা জমিয়তের সাধারন সম্পাদক মাওলানা আতাউর রহমান।মাওলানা সামছুল ইসলামকে সভাপতি,মাওলানা সামছুল ইসলাম শাহীনকে সাধারণ সম্পাদক ও মাওলানা সিরাজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ৪১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করেন কেন্দ্রীয় জমিয়তের নির্বাহী সদস্য প্রিন্সিপাল মাওলানা শিব্বীর আহমদ বিশ্বনাথী।

    এসময় উপজেলার আট ইউনিয়ন জমিয়ত ও পৌর জমিয়তের বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ