বিস্তারিত
  • দূর্নীতির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে : এমপি মোকাব্বির খান


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 November, 2020, 7:09 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান বলেছেন, এলাকার সর্বস্তরের জনসাধারণ তাদের সেবক হিসেবে কাজ করার জন্য নিজেদের পবিত্র আমানত দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। সচ্ছতা ও জবাবদিহিতায় সততার সাথে সবার সার্বিক সহযোগীতায় এলাকার উন্নয়নে কাজ করে যাবো।

    তবে নিজেদের কাঙ্খিত উন্নয়নের জন্য সর্বক্ষেত্রে অনিয়ম-দূর্নীতির বিরুদ্ধে আমাদের সবাইকে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদী হতে হবে। আর সরকারের গ্রহন করা সকল প্রকল্প শতভাগ বাস্তবায়ন হচ্ছে কিনা সে ব্যাপারে সবাইকে স্বজাগ দৃষ্টি রাখতে হবে। তিনি বৃহস্পতিবার বিকেলে উপজেলার লামাকাজী ইউনিয়নের সংপুর দারুল হাদিস কামিল মাদ্রাসা এবং হামজাপুর-মিরপুর গ্রামবাসীর উদ্যোগে আয়োজিত পৃথক সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথাগুলো বলেন।

    এরপর এমপি মোকাব্বির খান উন্নয়ন প্রকল্প গ্রহনের লক্ষ্যে ইউনিয়নের বিভিন্ন সড়ক পরিদর্শন করেন। সংপুর দারুল হাদিস কামিল মাদ্রাসা অধ্যক্ষ আবু জাফর মোহাম্মদ নুমানের সভাপতিত্বে ও শিক্ষক আলী নূর হোসেনের পরিচালনায় এবং হামজাপুর গ্রামের মুরব্বী আনোয়ার আলীর সভাপতিত্বে ও সংগঠক আলী হোসেনের পরিচালনায় সংবর্ধনা সভাগুলো অনুষ্ঠিত হয়।

    অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, লামাকাজী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক এনাম মেম্বার, মাদ্রাসা পরিচালনা কমিটির সাবেক সভাপতি মাস্টার রইছ উদ্দিন।

    বক্তব্য রাখেন সংপুর দারুল হাদিস কামিল মাদ্রাসা উপাধ্যক্ষ মাওলানা ছালিক আহমদ, শিক্ষার্থী আলমগীর হোসেন, হামজাপুর গ্রামের মামুন আহমদ। অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন লামাকাজী ইউনিয়ন পরিষদের মেম্বার চমক আলী, ফয়ছল আহমদ, সংগঠক আবদুস শহিদ, এলাকার মুরব্বী আতাউর রহমান, হাজী তৈমুছ আলী, সমুজ আলী, আবুল লেইছ, আবদুল মোমিন, মাওলানা হরমুজ আলী, আলী হোসেন, মাহমুদ হোসেন, এরশাদ আলী, কছির আলী, হাবিব উল্লাহ, রজাক আলী, আবদুর রুপ, আবদুস ছত্তার, লাল মিয়া, শামছুল হক, ইলিয়াস আলী, আবদুর রশিদ, সাজ্জাদ আলী, করম আলী, আবদুল মালিক, আহমদ আলী, শফিক আহমদ, রুবেল আহমদ প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ