বিস্তারিত
  • ৩ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে বিশ্বনাথে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন


    বিশ্বনাথ বিডি ২৪ || 16 November, 2020, 5:38 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:- দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অধীনে ৩ কোটি ৪৬ লক্ষ টাকা ব্যয়ে নির্মিতব্য বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। সোমবার (১৬ নভেম্বর) দুপুরে ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে প্রথমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি হাজী সামছু মিয়া লয়লুছের সভাপতিত্বে সংগঠক আজম আলীর পরিচালনায় ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।

    বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম খান আজাদ, বালাগঞ্জ এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি গোলাম কিবরিয়া, দেমাসাধ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য জিয়াউর রহমান, মাসুদ আলী মেম্বার ও স্থানীয় মেম্বার মুহিত চৌধুরী।

    অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মান্দারুকা গ্রামের সংগঠক ক্বারী মনসুর আহমদ। আলোচনা সভা শেষে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খান।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ