বিস্তারিত
  • বিশ্বনাথ পৌরসভার ৪০টি মসজিদে এম. এ. মজনু মিয়া ফোরামের ২ লাখ টাকা অনুদান প্রদান


    বিশ্বনাথ বিডি ২৪ || 26 October, 2020, 4:37 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃ- নবগঠিত সিলেটের বিশ্বনাথ পৌরসভার ৪০টি জামে মসজিদে এম. এ. মজনু মিয়া ফোরামের উদ্যোগে ৫ হাজার টাকা করে অনুদান প্রদান করা হয়েছে।

    আজ সোমবার (২৬ অক্টোবর) অনুদান প্রদান অনুষ্ঠান পৌর শহরের নতুনবাজারস্থ একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল।

    প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেছেন, এম. এ. মজনু মিয়া একজন ভাল মানুষ। তিনি সমাজ উন্নয়নের জন্য বিলেতের কষ্টার্জিত অর্থ খেটে খাওয়া মানুষ ও মসজিদে দান করে যাচ্ছেন।

    তাঁর এ দান সত্যিই প্রসংসার দাবিদার। তিনি মজনু মিয়ার এসব কাজের ভুয়সী প্রসংসা করে বলেন, নাড়ীর টানে সদূর প্রবাস থেকে এসে মা-মাটির কাজ করে দেশের প্রতি ভালবাসার দেখিয়ে যাচ্ছেন। মজনু মিয়ার মত সকল প্রবাসী দেশের সেবায় এগিয়ে আসার জন্য আহবান জানান।

    বিশ্বনাথ উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক আলতাব হোসেন ও ছাত্রলীগের সাবেক আহবায়ক ফয়জুল ইসলাম জয় এর যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট ২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, এম.এ. মজনু মিয়া ফোরামের প্রতিষ্ঠাতা এম.এ. মজনু মিয়া, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক আমির আলী, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান মহব্বত আলী, সিলেট সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক সৈয়প খান, মহানগর আওয়ামী লীগ নেতা আলমগীর আহমদ, আরিফুল হক রুমেল, কবিরুল ইসলাম কবির, ইউ/পি সদস্য জহুর আলী, সমাজকর্মী শেখ জামাল।

    এসময় ব্যবসায়ী তালুকদার ফয়জুল ইসলাম, আওয়ামী লীগ নেতা লাল মিয়া, শানুর আহমদ জয়দু, শেখ মকদ্দুছ আলী, সিরাজ মিয়া, চৌধুরীগাঁও জামে মসজিদের মোতায়াল্লি শামীম আহমদ, বায়তুল মোহতারাম জামে মসজিদের মোতায়াল্লি জহির উদ্দিন, নতুনবাজার বণিক কল্যাণ সমিতির কমিশনার নাঈম আহমদ, এম. এ. মজনু ফোরামের সদস্য মাহবুবুর রহমান, রাজন আহমদ অপু, আলী আফসান দুলাল, বাবুল চৌধুরী, আল-আমিন, ছোটন মিয়া, রিপন মিয়া, তুহিন আহমদ, সামাদ মিয়া, সেলিম আহমদ, ফরহাদ আলী, রইল আলী, আরিয়ান আহমদ, আব্দুল মোমিন, আজির আহমদ, ময়নুল ইসলাম, আবু হাসনাত, শফিক মিয়া, সায়েদ মিয়াসহ পৌরসভার ৪০টি জামে মসজিদের ইমাম ও মোতায়াল্লি উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ