বিস্তারিত
  • বিশ্বনাথে আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা


    || 24 October, 2020, 5:59 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃ-আগামী ২৯ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচন উপলক্ষ্যে উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে সকল প্রার্থীদের নিয়ে আচরণ বিধি সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (২৪ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা বিআরডিবি হলরোমে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতির বক্তব্যে সিলেট জেলা সিনিয়র নির্বাচন অফিসার ফয়ছল কাদের বলেন, দীর্ঘ ১৭ বছর পর দশঘর ইউনিয় পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। প্রধান নির্বাচন কমিশনার থেকে শুরু করে সবার দৃষ্টি এই নির্বাচনের দিকে রয়েছে।

    আমি নিশ্চিতভাবে বলতে চাই এই নির্বাচন শতভাগ ফেয়ার হবে। আমরা সবাই মিয়ে দশঘর ইউনিয়নবাসীকে একটি সুষ্ট নির্বাচন উপহার দিব। সবাইকে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে নির্বাচনে ভোটারদের উপস্থিতি নিশ্চিত করতে হবে।

    তিনি বলেন, নির্বাচনে কোন ধরণের বিশৃংখলা হতে দেয়া হবে না। আমরা স্বচ্ছ, শান্তিপূর্ণ ও সবার কাছে গ্রহনযোগ্য নির্বাচন উপহার দিতে চাই। ভোটের অধিকার রক্ষা ও ফেয়ার নির্বাচনের জন্য সকলের সহযোগিতা প্রয়োজন। উপজেলা নির্বাচন অফিসার গোলাম সারওয়ার’র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. কামরুজ্জামান, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, বিশ্বনাথ প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক এমদাদুর রহমান মিলাদ। প্রার্থীদের মধ্যে বক্তব্য রাখেন ‘নৌকা’ প্রতীকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জবেদুর রহমান, ‘ধানের শীষ’ প্রতীকে বিএনপির মনোনীত প্রার্থী এমাদ উদ্দিন খান, ‘লাঙ্গল’ প্রতীকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আবদুল মন্নান, ‘ঘোড়া’ প্রতীকে সতন্ত্র প্রার্থী হিসেবে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সামছু মিয়া লয়লুছ, ‘আনারস’ প্রতীকে বিএনপির বিদ্রোহী প্রার্থী আবুল হোসেন, সংরক্ষিত ওয়ার্ডে সদস্য প্রার্থী রমি বেগম এবং সাধারণ ওয়ার্ডে সদস্য প্রার্থী সেলিম মিয়া, কাওছার আহমদ, শওকত আলী, দিলু মিয়া, কামরুজ্জামান সেবুল, সিদ্দিকুর রহমান ও জাহিদুল ইসলাম বেগ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী জাহাঙ্গির আলম।

    সভায় বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নূর উদ্দিন, সাংবাদিক রুহেল উদ্দিন, কামাল মুন্না, আক্তার আহমদ সাহেদ এবং দশঘর ইউপি নির্বাচনে সকল ৩টি সংরক্ষিত আসন ও ৯টি ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতাকারী প্রার্থীগণ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ