বিস্তারিত
  • রায়হান-রবিউল হত্যা ও ধর্ষণের প্রতিবাদে বিশ্বনাথে মানববন্ধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 19 October, 2020, 5:55 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃ- বিশ্বনাথে মাদ্রাসা ছাত্র শিশু রবিউল ও সিলেটের রায়হানকে নৃশংসভাবে হত্যা এবং দেশব্যাপী নারী-শিশু ধর্ষণ ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

    সোমবার দুপুর বিশ্বনাথ পৌর শহরের বাসিয়া সেতুর উপর প্রবাসী দাদুভাই ছইল মিয়া ফাউন্ডেশনের উদ্যোগে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়।

    মানববন্ধনে নিহত শিশু রবিউলের পিতা আকবর আলী ও মা গুলবানু বেগম কান্নাজড়িত কন্ঠে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে তাদের পুত্র হত্যার সঠিক বিচার চেয়েছেন। মানববন্ধনে বক্তারা বলেন, একটি গ্রাম্য শালিসে সত্য স্বাক্ষী দেয়ায় শিশু রবিউলকে ঘাড় মটকে, চোখ উপড়ে ফেলে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। কিন্তু গত ৮দিনে এ হত্যাকান্ডের এক আসামী ছাড়া কাউকে আটক করতে পারেনি থানা পুলিশ।

    এছাড়া বিগত এক বছরে সংগঠিত ৮টি হত্যাকান্ডের রহস্য উদঘাটন করতে পারেনি পুলিশ।

    বক্তারা শিশু রবিউলসহ সকল হত্যাকান্ডের রহস্য উদঘাটন করে জড়িতদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্ঠান্তমূলক শাস্তি দিতে সিলেটের এসপি ফরিদ উদ্দিনের হস্তক্ষেপ কামনা করেন। অন্যদিকে সিলেটে রায়হান হত্যাকান্ডে জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবীও জানান তারা।

    ফাউন্ডেশনের সভাপতি কামাল আহমদের সভাপতিত্বে ও সাবেক যুগ্ম সম্পাদক শফিক আহমদ পিয়ারের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সাবেক মেম্বার আনিছ উদ্দিন খান, আওয়ামী লীগ নেতা নোয়াব আলী, উপজেলা জাতীয় পার্টি নেতা এইচএম ফিরোজ আলী, বিএনপি নেতা সুনু মিয়া, প্রিন্সিপল উইমেন্স কলেজের প্রভাষক মুফতি ইসলাম উদ্দিন, সাংবাদিক নবীন সোহেল, যুবলীগ নেতা সামছুল ইসলাম, উপজেলা দর্জি কল্যাণ সমিতির সভাপতি এম. কাওছার আহমদ, উপজেলা ইয়ুথক্লাবের সাংগঠনিক সম্পাদক শিপন আহমদ, সংগঠক মুছন আলী প্রমূখ।

    এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ