বিস্তারিত
  • প্রধানমন্ত্রী’র জন্মদিনে বিশ্বনাথের হাবড়াবাজারে বৃক্ষরোপন


    বিশ্বনাথ বিডি ২৪ || 30 September, 2020, 6:19 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃ-বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্ম বার্ষিকী উপলক্ষে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক, সিলেট-২ বিশ্বনাথ ও ওসমানী নগরের আগামী দিনের নৌকার কান্ডারী আনোয়ারুজ্জামান চৌধুরীর পক্ষ থেকে ও যুক্তরাজ্য ছাত্রলীগের সহ-সভাপতি স্বপন শিকদারের সহযোগিতায় আদর্শ রক্তদান সংস্হা, হাবড়াবাজারে উদ্যোগে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নের হাবড়াবাজারে আলোচনা সভা, দু্মআ মাহফিল ও বৃক্ষ রোপন কর্মসূচির আয়োজন করা হয়েছে। সংগঠনের সভাপতি সাইদুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুস সামাদ লিমনের পরিচালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান।

    বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা: বিভাংশু গুন বিভু, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোবারক হোসেন, সিলেট জেলা ছাত্রলীগ নেতা সাইফুর রহমান, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি জনাব মাহবুবুর রহমান মাসুম ও দৌলতপুর ইউনিয়নের উপসহকারী কৃষি অফিসার জিতেন্দ্র মালাকার।

    সভায় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা আব্দুর রকিব, বিশ্বনাথ উপজেলা যুবলীগ নেতা তুরন চৌধুরী ও বিশিষ্ট ব্যবসায়ীব নাজির মিয়া।

    অন‌্যান‌্যের মধ‌্যে উপস্থিত ছিলেন আদর্শ রক্তদান সংস্থার সহ-সভাপতি নাজিরউদ্দিন, সহ-সাধারণ সম্পাদক তানভীর আহমেদ, সাংগঠনিক সম্পাদক মাসুম মিয়া, দপ্তর সম্পাদক আছমান আহমদ, অর্থ সম্পাদক তারেক আহমদ, সহ-অর্থ সম্পাদক ফয়জুর রহমান, কার্যনির্বাহী সদস্য সাইফুল শিকদার, ইরন মিয়া, খাইরুল ইসলাম, রাসেল আহমেদ, শরীফ আলী, জাহেদ আলী, রাসেল মিয়া, জয়নাল হাজারী, রাসেল,আলী আছকর আলী জাবের,জাকেদ সিকদার, সাইফুল ইসলাম, কুতুব উদ্দিন, তৈবুর রহমান, আজাদ মিয়া, আমিরউদ্দীন প্রমুখ।

    সভায় দেশ ও জাতির কল্যান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দুআ পরিচালনা করেন হাফিজ সুয়েব আহমদ।

    সভা শেষে ফলজ, বনজ ও ঔষধি জাতের বিভিন্ন ধরনের বৃক্ষের ছারা রোপন করা হয়।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ