বিস্তারিত
  • বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদে প্রবাসী কামাল সংবর্ধিত


    বিশ্বনাথ বিডি ২৪ || 20 September, 2020, 7:28 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪:: আজ রবিবার (২০ সেপ্টেম্বর) বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের উদ্যোগে প্রবাসী কামাল উদ্দিন কে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

    সংস্থার বিশ্বনাথ পৌর শহরের পুরানবাজারস্থ কার্যালয়ে বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আহবায়ক ফজল খান সভাপতিত্বে ও সদস্য সিহাবউদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি বিশ্বনাথ কলেজ ডিগ্রী বাস্তবায়ণ পরিষদ ও বিশ্বনাথ উপজেলা ক্রিকেট এসোসিয়েশনের প্রাক্তন সাধারণ সম্পাদক যুক্তরাজ্য প্রবাসী মো. কামাল উদ্দিন।

    তিনি বলেন, বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদের আন্দোলনের সাথে প্রবাসীরা সবসময়ই পাশে আছে ভবিষ্যতেও পাশে থাকবে। আমরা দেখতে পারছি যুবসমাজকে একধাপ এগিয়ে নিয়েছে, যুবকদেরকে প্রতিবাদী করে তুলেছে বাঁচাও বাসিয়া নদী ঐক্য পরিষদ।

    এই সংগঠনের আন্দোলনের ফলে অনেক সফলতা দেখতে পারছি। অন্তত নতুন করে বাসিয়া নদীর তীর ও হাটবাজার অবৈধ দখল হচ্ছে না। এইসব অবৈধ দখল উচ্ছেদ হবে বলে আমরা বিশ্বাস করি। আবার বাসিয়া নদী তার নিজস্ব প্রাণ ফিরে পাবে। শুধু তাই নয়, এই সংগঠনের উদ্যোগে বিশ্বনাথের বিভিন্ন সড়ক সংস্কারের দাবি দেখেছি। ভূতুড়ে বিদ্যুত বিল ও লোডশেডিং এর বিরুদ্ধে প্রতিবাদ করতে দেখেছি।

    বহিরাগত শিক্ষক নিয়োগের বিরুদ্ধে প্রতিবাদ দেখেছি। আন্দোলনের সফলতা হয়েছে। এসব সফলতা ভোগ করছে এই বিশ্বনাথবাসী। উপজেলাবাসী এই সংগঠনের নাম চিরদিন মনে রাখবে।

    এসময় বক্তব্য রাখেন বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সানুর আলী জয়দু, বাসিয়া নাট্য কল্যাণ সংস্থার সভাপতি সিরাজুল ইসলাম, প্রচার সম্পাদক পারভেজ হক মোহন, সচেতন বিশ্বনাথ সমাজ কল্যাণ সংস্থা যুগ্ম-আহবায়ক আমিনুল ইসলাম, সদস্য ছালাহউদ্দিন, মাজহারুল ইসলাম, সাব্বির আহমদ প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ