বিস্তারিত
  • বিশ্বনাথে হাজি ইসকন্দর আলী ফাউন্ডেশনের কার্যালয় উদ্বোধন


    বিশ্বনাথ বিডি ২৪ || 13 September, 2020, 7:09 PM || বিশ্বনাথ


    বিশ্বনাথবিডি২৪ঃঃ- আল্লাহ ও তাঁর রাসুল (সা.) এর সন্তুষ্টি অর্জন করাসহ জনকল্যাণমূখী ও আর্ত মানবতার সেবা করার উদ্দেশ্যে বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নে মরহুম হাজী ইসকন্দর আলী ফাউন্ডেশনের স্থায়ী কার্যালয়ের উদ্বোধন করা হয়েছে।

    ১২ সেপ্টেম্বর (শনিবার) বিকালে ফাউন্ডেশনের বাংলাদেশের সাধারণ সম্পাদক শাহ ছাহেদ মিয়ার সভাপতিত্বে উদ্বোধনী সভায় প্রধার অতিথির বক্তব্যে ফাউন্ডেশনের চেয়ারম্যান শাহ আব্দুল রব গৌছ। তিনি বলেন, সামাজের সকল প্রতিষ্টিত মানুষেরা যদি গরিব-দুস্থদের পাশে দাড়ান, তাহলেই প্রতিটি এলাকায় অসহায় হয়ে পরা গরিবদের কষ্ট লাঘব করা সম্ভব হবে।

    মরহুম ইসকন্দর আলী ফাউন্ডেশন দীর্ঘদিন ধরে স্থানীয় দৌলতপুর এলাকার মৌলভীরগাওঁ গ্রামসহ প্রতিবেশি বেশ কয়েকটি গ্রামের সুবিধাবঞ্চিত অসহায় মানুষদের পাশে থেকে বিভিন্নভাবে সহযোগীতা করে আসছেন। তিনি তার সংগঠনের কার্যক্রম প্রসারে আজীবন সহযোগীতার আশ্বাস দেন এবং আগামিতে পুরো দৌলতপুর ইউনিয়নের সমস্থ এলাকার উন্নয়নে বিশাল ভুমিকা রাখবেন বলেও তার চিন্তাভাবনায় রয়েছে। সংগঠনের ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ মাওলানা জিয়াউল হক তালুকদার এর পরিচালনায়

    এসময় উপস্থিত ছিলেন এলাকার প্রবীণ মুরব্বি মাওলানা ছমিরউদ্দিন, আব্দুল জলিল, মানিক মিয়া, তপুর মিয়া, ফাউন্ডেশনের শাহ মো. আশরাফ মিয়া, ছালিক মিয়া, নাজমুল আলম, জুনায়েদ শাহীন, শাহ আফসর মিয়া, শাহ লুকমান, শাহ হাফিজুর রহমান, শাহ জাহেদ মিয়া, শাহ আনসার আলী, শাহ জুনেদ মিয়া, তারেক মিয়া, লন্ডন প্রবাসী আফজাল মিয়া প্রমুখ। অনুষ্ঠানে দুআা পরিচালনা করেন মৌলভীরগাওঁ জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আলাউদ্দিন।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ