বিস্তারিত
  • বিশ্বনাথে টিম সেভেনের ঈদ উপহার বিতরণ


    বিশ্বনাথ বিডি ২৪ || 22 May, 2020, 7:09 PM || বিশ্বনাথ


    ২২ মে শুক্রবার ব্রিটেনের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান টিম সেভেন বিশ্বনাথে ঈদ উপহার বিতরণ করেছে। বিশ্বনাথে গরীব ও নিম্ন মধ্যবিত্ত অসহায় মানুষের মধ্যে বিতরণ করা হয় তাদের এই ঈদ উপহর।

    করোনা কালীন সময়ে অসহায় মানুষ যাতে ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হন, সেজন্য তাদের এমন উদ্যোগ বলে জানিয়েছেন টিম সেভেনের সদস্যরা। করোনা ভাইরাস কভিড-১৯ এর প্রভাব ব্রিটেনে শুরু হওয়া থেকে এখন পর্যন্ত মানুষকে সচেতনতা মূলক কার্যক্রম, ঘরবন্দী করোনায় আক্রান্ত পরিবারকে জরুরীভাবে ঔষধ , খাবার ও নিত্যপ্রয়োনীয় জিনিষপত্র ঘরে ঘরে পৌঁছে দিয়ে কমিউনিটিতে ব্যাপক সাড়া ফেলেছে বাঙালী সাতজন তরুনের স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠান ‘টিম সেভেন’।

    এই মহামারীর সময়ে জীবনের ঝুঁকি নিয়ে মানুষের দ্বারে দ্বারে গিয়ে মানব সেবার উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করেছে টিম সেভেন। এছাড়া রমজানের শুরুতে সিলেটে নিম্ন মধ্যবিত্ত মানুষের মধ্যে রামাদান প্যাকেজ, সিলেটে সাংবাদিকদের মধ্যে পিপিই বিতরণ করছে টিম সেভেন। টিম সেভেন সদস্যরা হচ্ছেন -আব্দুল বাছিত বাদশা, এনামুল হক লিটন, এজে লিমন, বাবর চৌধুরী, তাজবির চৌধুরী শিমুল, লুবেক চৌধুরী ও শেখ সাদেক।

    ঈদ উপহার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশিষ্ঠ শিক্ষানুরাগী, সমাজসেবক সায়েক আহমদ, স্থানীয় ইউ/পি সদস‌্য হেলাল মিয়া প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ