বিস্তারিত
  • বিশ্বনাথে সংস্কার কাজে ব্যাপক অনিয়ম-দূর্নীতি হচ্ছে


    বিশ্বনাথ বিডি ২৪ || ০৯ মার্চ, ২০২০, ৭:৫৪ অপরাহ্ণ || বিশ্বনাথ


    বিশ্বনাথ বিডি ২৪ :-বিশ্বনাথ উপজেলা আইন-শৃংখলা কমিটির মাসিক সভা সোমবার সকালে বিআরডিবি মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. কামরুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপজেলার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি নিয়ে ব্যাপক আলোচনা করা হয়। সভায় সর্বসম্মিতিক্রমে জনগুরুত্বপূর্ণ সড়কগুলোকে গেইট বা তোরণ নির্মাণ না করার এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শৃংখলার জন্য চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের রশিদের মাধ্যমে জনপ্রতি ৫ টাকা করে দিয়ে সিরিয়াল নাম্বার দেওয়ার সিদ্ধান্ত গ্রহন করা হয়।
    সভায় বক্তারা বলেন, ফুটপাতের ব্যবস্থা রাখা ছাড়াই সড়কে অবৈধস্থাপনা ও গাছ বহাল রেখে এলজিইডির আওতাধীন বিশ্বনাথ-জগন্নাথপুর সড়ক ও বৈরাগীবাজার-সিংগেরকাছ বাজার সড়কে চলমান বর্ধিত করণ সংস্কার কাজে ব্যাপক অনিয়ম-দূর্নীতি হচ্ছে। সুষ্ঠ পরিকল্পনা ছাড়াই সংড়কের কাজ শুরু হওয়ার ফলে বেড়েছে জনদূর্ভোগ। পুনঃখননের নামে একদিকে মাকুন্দা-খাজাঞ্চী নদীর প্রস্থ কমিয়ে খালে পরিণত করা হচ্ছে, অন্যদিকে নিলাম ছাড়াই লুটপাঠ করা হচ্ছে নদীর তীরের গাছ ও উচ্ছেদ করা হচ্ছে না নদীর তীরের অবৈধ স্থাপনাগুলো।
    সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান জুলিয়া বেগম, থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা, বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমির আলী, দেওকলস ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন, বিশ্বনাথ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল সার্জন ডাঃ আরাফাত মাসুদ, উপজেলা শিক্ষা কর্মকর্তা মহিউদ্দিন আহমদ, মহিলা বিষয়ক কর্মকর্তা বদরুন নাহার, আনসার ও ভিডিপি কর্মকর্তা আমির হোসেন, উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ একেএম মনোহর আলী, উপজেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক সমরেন্দ্র বৈদ্য সমর, বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নুমান আহমদ, সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি বিশ্বনাথ জোনাল অফিসের এজিএম প্রকৌশলী নাজমুল হাসান প্রমুখ।



সর্বশেষ খবর


নিউজ খুঁজুন
আর্কাইভ
ফেইসবুক পেইজ